Bengali SerialHoop Plus

Rubel Das: শ্বেতাকে পেয়ে আমি খুশি: রুবেল দাস

ধারাবাহিকের সেট থেকে বাস্তব জীবনে প্রেমের পরিণতি। বাংলা হোক বা হিন্দি ছোট পর্দার নেপথ্য- এই বিষয়টি নতুন কিছু নয়। আর বর্তমানে বাংলা ধারাবাহিকে এমনভাবেই নজর কাড়ে রুবেল-শ্বেতার প্রেমকাহিনী। ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের সেট থেকেই শুরু হয় তাদের বাস্তব জীবনের সম্পর্ক। প্রথমে সম্পর্কে ‘লুকাছুপি’ থাকলেও এখন আর তা নেই। এখন খুল্লামখুল্লা সম্পর্কে আছেন টেলি দুনিয়ার হিট জুটি রুবেল দাস (Rubel Das) ও শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)।

ছোট পর্দার এই দুই ‘লাভ বার্ডস’-এর প্রেমের কাহিনী নিয়ে নানা ‘গসিপ’ চলতেই থাকে নানা মহলে। এই সম্পর্কের কারণেই বেশিরভাগ সময় ‘পেজ-থ্রি’র শিরোনামে উঠে আসে তাদের নাম। সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় দুজনেই। কখনো ভালোবাসার দিনে একে অপরকে দেওয়া উপহার নিয়ে তারা হাজির ভক্তদের সামনে; আবার কখনো কাছের মানুষের পরিবারের কোনো সদস্যের বিশেষ দিন উদযাপনের ছবি শেয়ার করে নেন ভক্তদের মধ্যে। তবে এনার এসব থেকে বেরিয়ে এসে কাছের মানুষটিকে নিয়ে অকপট হলেন অভিনেতা রুবেল দাস। বলেই দিলেন যে প্রেমিকার আগমনে তার জীবনে ঠিক কি কি পরিবর্তন ঘটেছে।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা রুবেল দাস স্বীকার করেন যে শ্বেতার আগমনের কারণেই তার বাস্তব জীবন নাকি অনেকাংশে বদলে গিয়েছে। তিনি নাকি আগের থেকে অনেক বেশি দায়িত্ববান ও স্থিতিশীল হয়েছেন আগের থেকে। এই প্রসঙ্গে অভিনেতা বলেন, “শ্বেতা অনেক কষ্ট করে বড় হয়েছে। প্রচুর লড়াই করেছে। সেই লড়াইয়ের গল্প শুনলে আরও বেশি করে ভালবাসতে ইচ্ছা হয় ওকে। কারণ একটা মেয়ে যে ভাবে নিজেকে দাঁড় করিয়েছে, সঙ্গে পরিবারকে সামলিয়েছে, তা সত্যিই অভাবনীয়। শ্বেতাকে পেয়ে আমি খুশি।” তবে আপাতত বিয়ের বিষয়ে ভাবছেন না বলেই জানিয়েছেন তিনি। সব ঠিকঠাক থাকলে দু’বছর পর নাকি বিয়ের পিঁড়িতে বসবেন তারা দুজনে।

প্রসঙ্গত, ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের সেট থেকে রুবেল-শ্বেতার প্রেম শুরু হলেও বর্তমানে তারা দুজনেই আলাদা আলাদা ধারাবাহিকে কাজ করছেন। রুবেল দাস বর্তমানে পল্লবী শর্মার সঙ্গে কাজ করছেন ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে। অন্যদিকে, শ্বেতা ভট্টাচার্যকে হানি বাফনার সঙ্গে দেখা যাচ্ছে ‘সোহাগ জল’ ধারাবাহিকে।

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা