Bengali SerialHoop Plus

Pilu: সম্পন্ন হলো শেষদিনের শুটিং, মন খারাপ পিলুর

অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে হয়ে গেল ‘পিলু’-র শেষদিনের শুটিং। প্রকৃতপক্ষে, কলাকূশলীরা একসাথে দিনের পর দিন শুটিং করতে করতে কখন যেন ভাগ করে নেন নিজেদের জীবনের সুখ-দুঃখ। গড়ে ওঠে একটি পরিবার। তবে তা অস্থায়ী। শুটিংয়ের শেষ দিন অস্থায়ী পরিবারের বিচ্ছেদ কষ্ট দেয় প্রত্যেক সদস্যকে। একই ভাবে ‘পিলু’-র শুটিংয়ের শেষ দিনেও মেঘা দাঁ (Megha Daw) অনুরাগীদের সাথে শেয়ার করে নিলেন তাঁর একরাশ স্মৃতি।

6 ই নভেম্বর শেষ হয়ে গেল ‘পিলু’-র শুটিং। শুটিংয়ের শেষ দিনে কলাকূশলী, নির্মাতারা প্রায় সকলেই উপস্থিত ছিলেন। সবুজ রঙের শাড়িতে দেখা পাওয়া গেল ‘পিলু’ মেঘার। এটি ছিল শেষ দিন তাঁর শুটিংয়ের পোশাক। রীতিমত কেক কেটে হল র‌্যাপ আপ পার্টি। তবে সোশ্যাল মিডিয়ায় ‘পিলু’-র একগুচ্ছ মুহূর্তের ছবি শেয়ার করেছেন মেঘা। তার মধ্যে রয়েছে হোলির গোলাপি রঙ মাখা দৃশ্য। রয়েছে শুটিংয়ের অবসরে বিভিন্ন আনন্দের মুহূর্ত। শুটিংয়ের কিছু ছবিও শেয়ার করেছেন মেঘা। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, ‘পিলু’-র যাত্রাপথে তিনি অনেক কিছু শিখেছেন যা তাঁকে জীবনে এগিয়ে যেতে সাহায্য করবে। তাঁকে সহকর্মীরা সাহায্য না করলে পিলু হয়ে উঠতে পারতেন না তিনি।

সকলকে অনেক কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিয়েছেন মেঘা। দর্শকদের কাছেও তিনি কৃতজ্ঞ। কারণ তাঁরা মেঘাকে দিয়েছেন ঘরের মেয়ের মর্যাদা। কোনোদিন তিনি ভাবেননি সকলের কাছে এত ভালোবাসা পাবেন। পুরুলিয়ার মাটিতে শুরু হয়েছিল ‘পিলু’-র শুটিং। সেই সময় থেকে এতদিনের যাত্রাপথকে মিস করতে চলেছেন মেঘা। তিনি ধন্যবাদ জানিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষকেও। তবে সবচেয়ে বেশি তিনি মিস করবেন পিলুর চরিত্রকে বলে জানিয়েছেন মেঘা।

আগামী 13 ই নভেম্বর জি বাংলার পর্দায় হতে চলেছে ‘পিলু’-র শেষ সম্প্রচার। এরপর সন্ধ্যা ছ’টার স্লটে সম্প্রচারিত হবে ‘মিঠাই’।

whatsapp logo