Madhumita Sarcar: মানসিক নির্যাতন নাকি পরকীয়া, মধুমিতা-সৌরভের বিবাহ বিচ্ছেদের কারণ কি!

Avatar

Nilanjana Pande

মধুমিতা সরকার (Madhumita Sarcar) বর্তমানে ইন্ডাস্ট্রিতে এসভিএফ-এর ঘরের মেয়ে বলেই পরিচিত। তাঁকে এসভিএফ-এর অধিকাংশ প্রোজেক্টেই দেখা যায়। সহ অভিনেতার সাথে তাঁকে নিয়ে গুঞ্জন রটলেও তা কবেই নাকচ করে দিয়েছেন মধুমিতা। বর্তমানে ভালোবাসাকে ঘৃণা করেন তিনি। ভালোবাসার প্রতি বিশ্বাসে চিড় ধরেছে। তার কারণ হল মধুমিতার বিবাহ বিচ্ছেদ।

সানন্দা টিভিতে সম্প্রচারিত হত ‘সবিনয় নিবেদন’ নামে একটি ধারাবাহিক। ধারাবাহিকটি দ্রুত মধ্যে যথেষ্ট জনপ্রিয় ছিল। বাঙালি পরিবারের ছেলের সাথে অবাঙালি পরিবারের মেয়ের প্রেমকাহিনী নিয়ে তৈরি ‘সবিনয় নিবেদন’-এর নায়ক ছিলেন সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty) । তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন মধুমিতা। এই ধারাবাহিকের সেট থেকেই সূত্রপাত তাঁদের প্রেমের। একে অপরকে চোখে হারাতেন এই জুটি। খুব অল্প বয়সেই বিয়েও করেছিলেন সৌরভ ও মধুমিতা। বিয়ের পর তাঁদের সুখী দাম্পত্যের ছবি সোশ্যাল মিডিয়া তো বটেই, মিডিয়ার কাছেও ফুটে উঠেছিল। কিন্তু প্রায় একরকম হঠাৎই চিড় ধরে গেল এই জুটির সংসারে। বিবাহ বিচ্ছেদের পথে হাঁটলেন সৌরভ ও মধুমিতা।

একসাথে একসময় কমার্শিয়াল অ্যাডে কাজের পাশাপাশি প্রযোজনা সংস্থাও খুলেছিলেন। সবকিছুই ছেড়ে বিবাহ বিচ্ছেদ করে বেরিয়ে এসেছিলেন মধুমিতা। 2019 সালে তাঁদের বিবাহ বিচ্ছেদের খবর জনসমক্ষে এনেছিলেন সৌরভ ও মধুমিতা। সেই সময় মধুমিতা বলেছিলেন, একটি বৈবাহিক সম্পর্ক চালিয়ে নিয়ে যাওয়ার জন্য ভালোবাসাই শেষ কথা নয়। তবে বিবাহ বিচ্ছেদের কারণ প্রসঙ্গে সেই সময় মধুমিতা মুখ না খুললেও পরবর্তীকালে সৌরভের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলেছিলেন। কিন্তু সৌরভ তা অস্বীকার করেন। এমনকি মানসিক নির্যাতনের অভিযোগ করেছিলেন মধুমিতা।

এখনও মধুমিতার আফশোস, তাড়াহুড়ো করে বিয়েটা না করলেই পারতেন। শেষ অবধি সম্পর্কটা টিকিয়ে রাখার চেষ্টা করলেও পরে মধুমিতার মনে হয়েছে, অনেক আগেই বিয়ে ভেঙে বেরিয়ে আসা উচিৎ ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Filmy Network (@networkfilmy)