whatsapp channel

অন্তরঙ্গ দৃশ্য করতে গিয়ে বাস্তবেও প্রেম! অবশেষে সত্যিটা বলেই দিলেন অভিকা-অর্কপ্রভ

বর্তমানে সবথেকে জনপ্রিয় সিরিয়াল গুলির তালিকায় প্রথম দিকেই স্থান দখল করে রেখেছে 'তোমাদের রাণী' (Tomader Rani)। স্টার জলসার তুলনামূলক নতুন এই ধারাবাহিকটি আর পাঁচটা মেগার মতো নয়। তরুণ প্রজন্মের অভিনেতা…

Nirajana Nag

Nirajana Nag

বর্তমানে সবথেকে জনপ্রিয় সিরিয়াল গুলির তালিকায় প্রথম দিকেই স্থান দখল করে রেখেছে ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। স্টার জলসার তুলনামূলক নতুন এই ধারাবাহিকটি আর পাঁচটা মেগার মতো নয়। তরুণ প্রজন্মের অভিনেতা অভিনেত্রীদের নিয়ে তরুণ প্রজন্মেরই গল্প ফুটিয়ে তোলা হচ্ছে এখানে। মাতৃত্বকে বরণ করেও যে মেয়েরা নিজেদের স্বপ্ন পূরণ করতে পারে সেই বার্তাই উঠে আসবে এই সিরিয়ালে। নায়ক নায়িকা রাণী দুর্জয়ের রসায়ন দর্শক মহলে বেশ চর্চিত। মুখ্য দুই ভূমিকায় অভিনয় করছেন অভিকা মালাকার এবং অর্কপ্রভ রায়।

প্রত্যেক সপ্তাহেই টিআরপি তালিকায় সেরা দশের মধ্যে থাকে তোমাদের রাণী। প্রথম সারির দুই চ্যানেলের অনেক বাঘা বাঘা ধারাবাহিককে টিআরপিতে পেছনে ফেলে দিয়েছে তোমাদের রাণী। এ সপ্তাহেও ৬.৭ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে জায়গা পেয়েছে ধারাবাহিকটি। এ বিষয়ে নায়ক দুর্জয় ওরফে অর্কপ্রভ বলেন, যে সিরিয়ালে গল্প বেশি ইন্টারেস্টিং হবে সেই সিরিয়ালেরই টিআরপি বাড়বে। যে গল্পের সঙ্গে মানুষ নিজেদের সংযোগ খুঁজে পাবে সেটাই হিট হবে। একটা অল্প বয়সী মেয়ে সন্তানকে সামলেও নিজের পড়াশোনা চালিয়ে যেতে পারবে, এই সামাজিক বার্তাটাই দেওয়া হচ্ছে তোমাদের রাণীতে। সকলেই ভালো কাজ করার চেষ্টা করছে।

অন্তরঙ্গ দৃশ্য করতে গিয়ে বাস্তবেও প্রেম! অবশেষে সত্যিটা বলেই দিলেন অভিকা-অর্কপ্রভ

টিআরপি ভালো ওঠার সঙ্গে সঙ্গে নিন্দা ও সমালোচনাও কম হয়নি তোমাদের রাণী নিয়ে। বিশেষ করে বিয়ের আগেই দুর্জয় আর রাণীর অন্তরঙ্গ দৃশ্য নিয়ে একসময় তুমুল বিতর্ক হয়েছিল দর্শক মহলে। ইতিবাচক ভাবে হোক বা নেতিবাচক, বরাবরই তাদের ঘনিষ্ঠ দৃশ্য থেকেছে চর্চায়। এই দৃশ্যগুলি কীভাবে শুটিং হয়? কতটা সহজে অভিনয় করেন তাঁরা? এক সাক্ষাৎকারে অর্কপ্রভ বলেন, তাঁদের পরিচালক সবথেকে বেশি হাসাহাসি করেন। তাঁকে বলেন, এতটা বয়স হয়েছে, এতগুলি প্রেম করেছেন। তাও এত নার্ভাস হন কেন তিনি। ডিওপি পুরোটা বুঝিয়ে দেন কীভাবে কী করতে হবে। তারপর তাঁরা অভিনয় করেন। অন্যদিকে অভিকা বলেন, অর্কপ্রভর সঙ্গে তাঁর এখন ভালো বন্ধুত্ব হয়ে গিয়েছে। তাঁর সঙ্গেই অন স্ক্রিনে এমন রোম্যান্স। তবে বাস্তবে তো সকলেরই নিজস্ব পছন্দের মানুষ রয়েছেন, সেটাই ভেবে নেওয়া হয় শুটিংয়ের সময়।

এদিকে রাণী দুর্জয়ের রোম্যান্স দেখে যে গুঞ্জন ছড়িয়েছে, বাস্তবেও সম্পর্কে জড়িয়েছেন তাঁরা। অভিকা এবং অর্কপ্রভর বেশ কিছু সোশ্যাল মিডিয়া পোস্টও তেমনি ইঙ্গিত দেয়। তাহলে সত্যিটা কী? অর্কপ্রভ অবশ্য স্পষ্ট বলেন, তাঁর বয়স ৩১। বাস্তবে প্রেমের অনেক অভিজ্ঞতাই হয়েছে। তবে তিনি এখন সিঙ্গেল। অভিকার সঙ্গে মোটেই প্রেম করছেন না তিনি। সোশ্যাল মিডিয়া পোস্টগুলিও তাঁরা দুর্জয় এবং রাণী হিসেবেই করেন। অর্কপ্রভর কথায় সমর্থন জানিয়ে অভিকাও বলেন, তাঁরা খুব ভালো বন্ধু। প্রেমটা পর্দাতেই আটকে রয়েছে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই