whatsapp channel

টিকতেই পারবেন না কোয়েলের সামনে! মহালয়ায় দূর্গা হওয়া নিয়ে ট্রোলের জবাব অঙ্কিতার

মহালয়া (Mahalaya) আসতে আর এক মাসও বাকি নেই। সামনের মাসে এই সময়ে পুরোদমে জমে উঠবে দূর্গাপুজো। এই কম সময়ের মধ্যেই যাবতীয় প্রস্তুতি সারতে ব্যস্ত সকলে। কারোরই নিঃশ্বাস ফেলার সময় পর্যন্ত…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

মহালয়া (Mahalaya) আসতে আর এক মাসও বাকি নেই। সামনের মাসে এই সময়ে পুরোদমে জমে উঠবে দূর্গাপুজো। এই কম সময়ের মধ্যেই যাবতীয় প্রস্তুতি সারতে ব্যস্ত সকলে। কারোরই নিঃশ্বাস ফেলার সময় পর্যন্ত নেই। মহালয়া উপলক্ষে বেশিরভাগ টেলিভিশন চ্যানেলেই কোনো না কোনো অনুষ্ঠানের আয়োজন করা হয়, যেগুলো দেখার জন্য উদগ্রীব হয়ে থাকেন দর্শকেরা। আর এবারে তো মহালয়া নিয়ে একটু বেশিই আগ্রহ রয়েছে সবার। কারণ এই দিনেই জোর টক্কর লাগতে চলেছে অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick) এবং অঙ্কিতা মল্লিকের (Ankita Mallick) মধ্যে।

Advertisements

জি বাংলা এবং স্টার জলসা, প্রথম সারির দুই চ্যানেলের মধ্যে প্রতিযোগিতা দীর্ঘদিনের। আর এবারে রেষারেষি মল্লিকে-মল্লিকে। যদিও দর্শকরা বলছেন, এই টক্কর নেহাতই অসম। কারণ অঙ্কিতা এক বছরে প্রচুর সাফল্য পেলেও কোয়েল টলিউডের এক নম্বর অভিনেত্রীদের মধ্যে একজন। তাঁর অভিজ্ঞতার ঝুলি প্রায় ভরা। তাই কোয়েলের বিপরীতে অঙ্কিতা কতটা টিকতে পারবেন তা নিয়েও চলছে আলোচনা, সমালোচনা। বিষয়টা নিয়ে এবার নীরবতা ভাঙলেন অঙ্কিতা নিজেই।

Advertisements
অঙ্কিতা মল্লিক

অভিনয়ে এমনিতেই তিনি নবাগতা। তার উপরে প্রথম বার টেলিভিশন মহালয়ায় মহিষাসুরমর্দিনী হওয়ার সুযোগ। কিন্তু আনন্দে কি জল ঢেলে দিচ্ছে এত মানুষের সমালোচনা? সংবাদ মাধ্যমকে অঙ্কিতা জানান, তিনি নিজেই কোয়েল মল্লিকের ভক্ত। তাঁকে ছোট থেকে পর্দায় দেখে বড় হয়েছেন তিনি। কোয়েলের সঙ্গে তাঁর তুলনা চলেই না। তবুও কিছু মানুষ সমালোচনা করছেন বটে, তবে পর্দার ‘জগদ্ধাত্রী’ বলেন, এসব নিয়ে তিনি মাথা ঘামান না। নেতিবাচকতা থেকে অনেক দূরে থাকেন তিনি। উপরন্তু এ বছর প্রথম তিনি দূর্গা রূপে ধরা দেবেন। কোয়েলকে তো টিভিতে দেখবেনই, তবে নিজেকে দেখবেন আরও একটু বেশি সময় নিয়ে, অকপট অঙ্কিতা।

Advertisements

মহালয়ায় কোনো চরিত্রে অভিনয়ের সুযোগ পাবেন সেটাই ভাবতে পারেননি অঙ্কিতা। দূর্গা হচ্ছেন শুনে আনন্দে আত্মহারা হয়ে যান তিনি। অঙ্কিতা জানান, প্রযোজক স্নেহাশিস চক্রবর্তীর জন্যই তাঁর আজ এত সাফল্য। তাই প্রথমে তাঁকেই সুখবরটা জানিয়েছিলেন তিনি। মেয়ে প্রথম বার দূর্গা হচ্ছে মহালয়ায়। অঙ্কিতার বাড়ির লোকও উচ্ছ্বসিত। উল্লেখ্য, আগামী ১৪ অক্টোবর ভোর পাঁচটায় জি বাংলায় সম্প্রচারিত হবে ‘নবপত্রিকায় দেবীবরণ’।

Advertisements

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই