Hoop PlusReality show

Poonam Pandey: নেই লজ্জার বালাই, সকলের সামনেই গামলায় বসে স্নান করলেন পুনম

একতা কাপুরের নতুন শো লক আপ কখনই দর্শকদের মুগ্ধ করতে ব্যর্থ হয় না। জেল থিম ভিত্তিক রিয়েলিটি শো-এর বিশেষ পর্বে, পুনম পান্ডে তার পুরানো অবতারে ফিরে এসেছিলেন কারণ তিনি ইয়ার্ড এলাকায় খোলামেলা স্নান করেছিলেন। অভিনেত্রী শুধু একটি বিকিনি পরেছিলেন, যা তার পুরুষ প্রতিযোগীদের কাছ থেকে নানা প্রতিক্রিয়া অর্জন করেছিল। শিবম শর্মা স্নান করার সিদ্ধান্ত নেওয়ার পরে এটি শুরু হয়েছিল। সে এক বালতি জল ভর্তি করে স্নান করতে লাগে। যাইহোক, সাইশা শিন্ডে এবং পুনম পান্ডে তাকে তার প্যান্ট খুলতে বলেছিলেন, যা তিনি পরে করেছিলেন। শিবম তার ট্রাউজার খুলে তার অন্তর্বাসে স্নান করতে লেগে গিয়েছিলেন।

শিবমকে উঠোনে স্নান করতে দেখে পুনম পান্ডেও তার সঙ্গে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেন। তিনি বলেন, দর্শকদের জন্য তিনি এটি করছেন। পুনম তার কাপড় খুলে বিকিনি পরে খোলা জায়গায় স্নান করতে শুরু করেন। পুনম যখন স্নান করছিল, তখন বাকি সবাই লক আপ এলাকায় বসেছিল। পায়েল রোহাত্যাগী তার সাথেই থেকে যান। শোয়ের নির্মাতারা লক আপের ভিতরে পুনমের স্নানের করার ফুটেজ প্রচার করেননি।

প্রিন্স নারুলা মুনাওয়ার ফারুকীকে পুনমের পরিকল্পনার কথা জানালে কৌতুক অভিনেতা বলেন, আমি রমজানের রোজা রেখে যাচ্ছি না। পরে প্রিন্স, মুনাওয়ার, অঞ্জলি অরোরা এবং সাইশা শিন্ডেকে পুনম এবং তার বিরোধীতা সম্পর্কে কথোপকথন করতে দেখা যায়। মুনাওয়ার বলেন, ওর ওখানে যাওয়ার সম্ভাবনা বেশি মেকারস যা চায় তা পেয়ে গেছে।

প্রিন্স যোগ করেছেন, “দেখুন, যারা পুনমকে দেখতে চান তারা সব শেষ পর্যন্ত তাকে ভোট দেবেন। তারা সবসময় তাকে ভোট দেবেন কারণ তারা দেখতে চান তিনি পরবর্তীতে কী করবেন।” মুনাওয়ার ঠাট্টা করে বলেন, “যদি তিনি বৃহস্পতি-শুক্রবার পর্বে টি-শার্ট খুলে দেওয়ার প্রতিশ্রুতি দেন, যদি দর্শকরা তাকে বাঁচায় বা সর্বোচ্চ সংখ্যায় তাকে ভোট দেয়, তাহলে সে শো জিতবে।” কৌতুক অভিনেতা যোগ করেছেন যে নির্মাতারা ফাইনাল ট্রফির আগে পুনমকে বিজয়ী করবেন।

একতা কাপুরের লক আপ হল উত্তেজনাপূর্ণ নাটকীয় একটি নন ফিকশন শো এবং কিছু বিতর্কিত প্রতিযোগীর একটি আকর্ষণীয় মিশ্রণ। একতা কাপুর ৩রা ফেব্রুয়ারী মুম্বাইতে শোটি চালু করেছিলেন। যেহেতু লক আপ এখন সমাপ্তির কাছাকাছি, মুনাওয়ার ফারুকি, পায়েল রোহাতগি, অঞ্জলি অরোরা, শিবম শর্মা, পুনম পান্ডে শেষ বন্দী দাঁড়িয়ে আছেন, এবং সবাই এখানে তাদের সেরাটা দিচ্ছেন!

whatsapp logo