whatsapp channel

Yash-Nusrat: নুসরত মা হওয়ার পর প্রথম মুখ খুললেন ‘সহবাস সঙ্গী’ যশ

26 শে অগস্ট পার্ক স্ট্রিটের ‘ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট’ -এ পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন বলে হাসপাতাল সূত্রে খবর।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

26 শে অগস্ট পার্ক স্ট্রিটের ‘ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট’ -এ পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন বলে হাসপাতাল সূত্রে খবর। নুসরতের সর্বক্ষণের সঙ্গী যশ (Yash Dasgupta) তাঁর পাশে রয়েছেন।

Advertisements

25 শে অগস্ট রাতে পার্ক স্ট্রিটের ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিটে ভর্তি হয়েছিলেন নুসরত। বালিগঞ্জের বাড়ি থেকে বেরোনোর সময় ক্যামেরাবন্দী হয়েছিলেন তিনি। তবে সর্বক্ষণ তাঁকে আগলে রেখেছেন যশ। তবে ম্যাটারনিটি ওয়ার্ডে করোনা অতিমারীর কারণে যশ ঢুকতে পারেননি। কিন্তু তিনি হাসপাতালেই ছিলেন। মিডিয়ার সামনে যশ শুধুমাত্র দুই লাইনের বিবৃতি দিয়ে নুসরত ও তাঁর পুত্রসন্তানের সুস্থতার কথা জানিয়েছেন। এর বেশি তিনি আর একটা কথাও বলতে চাননি।

Advertisements

গত বছর নভেম্বর মাস থেকে যশ ও নুসরত খোলাখুলি তাঁদের সম্পর্কের কথা জানিয়েছেন। কিন্তু নুসরতের মাতৃত্ব নিয়ে বা পিতৃপরিচয় নিয়ে একটি কথাও বলেননি যশ। গত কয়েক মাসে নুসরতকে পার্ক স্ট্রিটের রেস্তোরাঁয় নিয়ে গেছেন তিনি, সাবধানে রাস্তা পার করে দিয়েছেন। এমনকি 24 শে অগস্ট রাতেও দুজনে রেস্তোরাঁয় গিয়েছিলেন নুসরতের পছন্দের খাবার খেতে।

Advertisements

এমনকি নুসরতকে ট্রোল করার প্রতিবাদ করে মিডিয়ায় যশ বলেছিলেন, একজন অন্তঃসত্ত্বা মহিলার ভালো সময় কাটানোর সম্পূর্ণ অধিকার রয়েছে। মানুষের বিবেচনা থাকা উচিত। নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে তিনি বলেছিলেন, তিনি দারুণ সময় কাটাচ্ছেন।

Advertisements

প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil Jain) নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন। নিখিল জানিয়েছেন, নুসরত পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। কিন্তু তিনি নুসরতের সঙ্গে যোগাযোগ করেননি। কারণ নিখিলের সঙ্গে তাঁর কোনো সম্পর্ক নেই। তবে নবজাতকের সুস্থতা কামনা করেছেন নিখিল। তিনি চান, নুসরতের পুত্রসন্তান সুন্দরভাবে বড় হয়ে উঠুক।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media