BollywoodHoop Plus

Malaika Arora: দুই পা ফাঁক করে এটা কি করলেন মালাইকা!

বলিউডের ‘ছাঁইয়া ছাঁইয়া গার্ল’ নামে পরিচিত অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora)। একাধিক ছবিতে সাবলীল অভিনয় সহ তিনি নানা আইটেম নাচে নিজেকে মেলে ধরে জনপ্রিয়তা কুড়িয়েছেন দেদার। অনেক সুপারহিট ছবিতে অভিনয় এবং অনেক হিট গানে কোমর দোলাতে দেখা গেছে তাকে। তবে শুধু অভিনয়, নয়, ফ্যাশন নিয়েও বেশ সচেতন এই অভিনেত্রী। বলা বাহুল্য, এই ফ্যাশন হল তার জীবনের একটা নেশা। তাই হয়তো বলিউড অভিনেত্রীদের গ্ল্যামার ও ফ্যাশনের জগতে জনপ্রিয়তার শিখরেই থাকেন মালাইকা অরোরা। আর সেটা বয়সের নিরিখে হাফ-সেঞ্চুরির মুখে দাঁড়িয়েই সদর্পে লাভ করেছেন এই অভিনেত্রী।

তবে শুধু অভিনয়, নাচ কিংবা ফ্যাশন নয়, বলিউড ডিভা মালাইকা অরোরা বরাবরই নিজের ফিটনেস নিয়ে বেশ সচেতন। তাঁর সৌন্দর্য, ফ্যাশন সেন্সের পাশাপাশি ফিটনেস নিয়েও চর্চা চলে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন মালাইকা। সেই ভিডিওতে তাঁকে যোগাসন করতে দেখা যাচ্ছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর পরণে রয়েছে ছাইরঙা স্পোর্টস ব্রা এবং ম্যাচিং ট্র্যাক প্যান্ট। টাইট পোশাকের ফাঁকে মাঝে মাঝে উঁকি দিচ্ছে তার সুগভীর বক্ষবিভাজিকা। অভিনেত্রীর চুল বাঁধা টাইট করে। মেঝের উপর একটি ম্যাট্রেস বিছিয়ে তার উপরেই যোগাসন করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। দুহাত ধরে, দুই পা ফাঁক করে কখনো তাকে নীচে ঝুঁকতে দেখা যাচ্ছে, আবার কখনো সোজা হয়ে বসতে দেখা যাচ্ছে।

ভিডিওর ক্যাপশনে লেখা, ‘আমি যে যোগাসন করছি, সেটি আসানা, চাক্কি চালনাসনা নামের একটি যোগাসনের একটি শক্তিশালী অংশ। এই ব্যায়াম করলে পেটের পেশির উন্নতি ঘটে, হজম শক্তি বৃদ্ধি পায়, মনকে পরিষ্কার রাখে এবং অবসাদ কমিয়ে দেয়। তাই আপনাদেরও একবার চেষ্টা করা দরকার।’ আর তাকে এইভাবে ব্যায়াম করতে দেখে অনুপ্রাণিত হয়েছেন তার অনুরাগীরাও। অনেকেই কমেন্ট বক্সে কমেন্ট করে জানিয়েছেন সেকথা। অনেকেই আবার ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন প্রিয় অভিনেত্রীকে।

প্রসঙ্গত, অভিনেত্রী বর্তমানে বেশ কয়েক বছর ধরে সম্পর্কে আছেন নিজের থেকে প্রায় ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে। এমনকী, মাঝেমধ্যেই শোনা যায় তাঁরা খুব জলদি বিয়েও করবেন। সম্প্রতি নিজের রিয়েলিটি শো ‘মুভিং ইন উইথ মালাইকা’ও এনেছেন তিনি। যাতে অতিথি হিসেবে এসেছেন করণ জোহর, নোরা ফাতেহি, ভারতী সিং, অমৃতা অরোরা এবং ফারাহ খান সহ অন্যান্যরা।

 

View this post on Instagram

 

A post shared by DIVA YOGA (@thedivayoga)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা