BollywoodHoop Plus

Monalisa: বেডরুম থেকে হট ছবি শেয়ার করলেন ঝুমা বৌদি, কুপোকাত পুরুষ ভক্তরা

মোনালিসা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর জীবনের প্রায় সব মুহূর্ত অনুরাগীদের সাথে শেয়ার করে নেন। ‘বিগ বস’-এর ঘর থেকে বেরোনোর পর আর ভোজপুরি ইন্ডাস্ট্রিতে ফিরে যাননি তিনি। কালার্স চ্যানেলে একের পর এক সিরিয়ালে অভিনয়ের পাশাপাশি হইচই-এর বাংলা ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি। অভিনয়ের সময় তো বটেই, সাধারণ ছবিতেও তাঁকে মেকআপ করেই দেখা গেছে। মিনিমাল মেকআপ নয়, বরাবর ভারি মেকআপ করতে দেখা গেছে মোনালিসাকে। কিন্তু এবার মেকআপ ছাড়াই ছবি শেয়ার করলেন তিনি।

সাধারণতঃ নো মেকআপ লুক বর্তমানে ট্রেন্ড। নো মেকআপ লুকেও হালকা মেকআপ থাকে। কিন্তু মোনালিসা কোনোরকম মেকআপ ছাড়াই শেয়ার করলেন তাঁর ছবি। ছবিগুলিতে মোনালিসার পরনে রয়েছে পার্পল রঙের স্প্যাগেটি টপ। তাতে রয়েছে প্লিট। টপটি ডিপ নেক। তার সাথে মানানসই করে শর্ট স্কার্ট। স্কার্টে রয়েছে হালকা গোলাপি-সাদা চেক। সাইড স্লিটেড স্কার্টে বসানো রয়েছে স্টোন। চুল খোলা থাকলেও মুখে নেই একটুকুও মেকআপ। সোফার উপর কখনও বসে, কখনও শুয়ে ছবিগুলি তুলেছেন মোনালিসা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মোনালিসা লিখেছেন, সকলের উচিত তাঁকে মেকআপ ছাড়াই দেখা। এই ক্যাপশনের সাথে লাল লিপস্টিক, হাসি ও ছোট্ট মেয়ের ইমোজি জুড়েছেন মোনালিসা।

গায়ক অঙ্কিত তিওয়ারি (Ankit Tiwari) মোনালিসার ছবির কমেন্ট বক্সে লাল রঙের অনেকগুলি হার্ট ইমোজি। কাস্টিং ডিরেক্টর অবনী সোনি (Avani Soni)-ও কমেন্ট বক্সে দিয়েছেন ভালো লাগার ইমোজি।

কলকাতার মেয়ে মোনালিসা হইচই-এর ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-তে ঝুমাবৌদির চরিত্রে অভিনয় করে প্রশংসিত হলেও পরবর্তীকালে বাংলা ফিল্ম বা সিরিয়ালে তাঁকে দেখা যায় না। আগামী দিনে বেশ কয়েকটি হিন্দি ওটিটি প্রজেক্টে দেখা যেতে চলেছে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo