whatsapp channel

সুশান্ত এখন অতীত, রাজীবের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ফের লাইমলাইটে রিয়া চক্রবর্তী

MTV Roadies এর রঘু রাম আর রাজীব লক্ষণকে অনেকেই চেনেন। এবারে এই রাজীব লক্ষনের কাছাকাছি এলেন প্রয়াত সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। মাথায় চুমু দিলেন রিয়া। আদর করে এঁকে অপরকে জড়িয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

MTV Roadies এর রঘু রাম আর রাজীব লক্ষণকে অনেকেই চেনেন। এবারে এই রাজীব লক্ষনের কাছাকাছি এলেন প্রয়াত সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। মাথায় চুমু দিলেন রিয়া। আদর করে এঁকে অপরকে জড়িয়ে রয়েছেন রিয়া ও রাজীব। বহু দিনের পুরনো বন্ধুত্ব ঝালিয়ে নিচ্ছেন এঁকে অপরের সঙ্গে। রিয়ার চোখে মুখে এদিন আনন্দের উচ্ছ্বাস। মুখে দুষ্টু হাসি, মনে অগাধ প্রেম। প্রিয় বন্ধু রাজীবকে দেখে নিজেকে সামলাতে পারেননি রিয়া। দেখা মাত্রই কাঁধে মাথা রাখেন এঁকে অপরের। বছরের শুরুতে রাজীবও প্রিয় বান্ধবীর উষ্ণ ছোঁয়া পেয়ে আপ্লুত। ভাইরাল রিয়া-রাজীবের অন্তরঙ্গতা।

Advertisements

Advertisements

শুধুমাত্র ফেসবুকের পাতাতেই এই অন্তরঙ্গতা ফুটে ওঠেনি, রাজীব তাঁর ইন্সটাগ্রামেও রিয়াকে নিয়ে দু’চার কথা লিখেছেন। রিয়া চক্রবর্তীর সঙ্গে তাঁর পুনর্মিলন হওয়াতে রাজীব গর্বিত এবং ডোন্ট কেয়ার তিনি।

Advertisements

Advertisements

একটি জন্মদিনের পার্টিতে রিয়া চক্রবর্তী নিমন্ত্রিত ছিলেন। খুশিতে ডগমগ রিয়া চক্রবর্তী বছরের শুরুতেই নতুন ফ্ল্যাট কেনার জন্য বেড়িয়েছিলেন। ভাই সৌভিককে নিয়ে নতুন বাড়ির খোঁজে রয়েছেন। শোনা যাচ্ছে ফের লাইমলাইটে ফিরবেন তিনি। প্রসঙ্গত, প্রায় একমাসের মতো তিনি মুম্বইয়ের বাইকুল্লা জেলে কাটিয়ে জামিনে মুক্তি পান। যদিও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কোন কিনারা হয়নি। এমনকি বলিউডের মাদক কেসও ধামাচাপা। যাদের নাম উঠে এসেছিল সেসবই আধিপত্যের পর্দায় লুকিয়ে গেছে। এদিকে পরিচালক রুমি জাফেরির কোথায় ২০২১ এ রিয়া ফিরতে চলেছেন বলিউডে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media