BollywoodHoop Plus

Rashmika Mandana: ‘শ্রীভল্লী’ রশ্মিকা মন্দানার সম্পত্তির পরিমাণ কত!

‘পুষ্পা: দ্য রাইজ’-এর দৌলতে রশ্মিকা মন্দানা (Rashmika Mandana) হয়ে উঠেছেন ন্যাশনাল ক্রাশ। এই মুহূর্তে তাঁর হাতে দক্ষিণ ভারতীয় ফিল্ম ছাড়াও রয়েছে বলিউডের একাধিক প্রজেক্ট। তবে ইতিমধ্যেই নির্মাতাদের তরফে ঘোষণা করা হয়েছে, ‘পুষ্পা’-র সিকোয়েলে ঘটতে চলেছে রশ্মিকা অভিনীত শ্রীভল্লী চরিত্রটির মৃত্যু। তবে এতে চরিত্রটির গুরুত্ব কমে যাবে, এই কথা নিশ্চিত করে বলা যাচ্ছে না। অপরদিকে রশ্মিকার পারিশ্রমিক বেড়ে গেছে।

বর্তমানে রশ্মিকার সম্পত্তির পরিমাণও নজরকাড়া। দামী ও বিলাসবহুল গাড়ির সংগ্রহ রয়েছে তাঁর গ্যারাজে। সেখানে রয়েছে মার্সিডিজ সি ক্লাস, অডি কিউ থ্রি ও রেঞ্জ রোভারের মতো গাড়ি। এছাড়াও রশ্মিকা তাঁর পারিশ্রমিক বিনিয়োগ করেছেন রিয়েল এস্টেটে। বর্তমানে বেঙ্গালুরুতে রয়েছে তাঁর চার কোটি টাকা মূল্যের একটি প্রাসাদ। মুম্বইয়ে রয়েছে বিলাসবহুল ফ্ল্যাট। এই মুহূর্তে দক্ষিণ ভারতের সবচেয়ে বেশি উপার্জনকারী অভিনেত্রীতে পরিণত হয়েছেন রশ্মিকা।

বর্তমানে প্রতি ফিল্ম পিছু চার কোটি টাকা পারিশ্রমিক নেন রশ্মিকা। সব মিলিয়ে তাঁর বর্তমান সম্পত্তির পরিমাণ পঁয়তাল্লিশ কোটি টাকার বেশি। পাশাপাশি শোনা যাচ্ছে, বিজয় দেবারাকোন্ডা (Vijay Deverakonda)-র সাথে তাঁর সম্পর্কের কথা যা রশ্মিকা ও বিজয়ের ব্র্যান্ড ভ্যালু বাড়াতে সাহায্য করবে।

2016 সালে দক্ষিণ ভারতীয় ফিল্মের মাধ্যমে অভিনয় শুরু করেছিলেন রশ্মিকা। তাঁর অভিনীত উল্লেখযোগ্য ফিল্ম হল ‘কিরিক পার্টি’ ও ‘গীতগোবিন্দম’। বলিউডে খুব শীঘ্রই রশ্মিকা অভিনয় করতে চলেছেন ‘মিশন মজনু’ ফিল্মে। এছাড়াও অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)- এর সাথে একটি ফিল্মে অভিনয় করছেন তিনি।