BollywoodHoop Plus

জীবনের মূলস্রোতে ফিরতে চাইছেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী!

২০২০ ছিল এমনই একটা বছর, যেখানে বিতর্কের চোরাবালিতে ডুবে গিয়েছিলেন সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। NCB থেকে CBI এবং ED প্রত্যেকের প্রশ্নের এবং আতস কাঁচের তলায় ছিলেন রিয়া চক্রবর্তী এবং তার ভাই। সুশান্তের অনুরাগীদের ধারণা, রিয়া চক্রবর্তী অনেকাংশে দ্বায়ী সুশান্তের আত্মহত্যার পিছনে। যদিও এটিকে খুন নয় আত্মহত্যা বলে জানিয়েছে CBI.

সুশান্ত সিং রাজপুতের কেস এখন বন্ধের দিকে। ঘোষণা হয়েই গিয়েছে যে তিনি আত্মহত্যা করেছেন। কিছুদিন আগে সিদ্ধার্থ পিটানিকে গ্রেফতার করা হয় জিজ্ঞাসাবাদের জন্য। যদিও এই মুহূর্তে সুশান্ত সিং রাজপুতকে নিয়ে আর কোনো জেরা, প্রশ্ন কিছুই নেই। রিয়া চক্রবর্তী এক মাসের মধ্যে বাইকুল্লা জেল থেকে জামিনে ছাড়া পান, পরবর্তীতে তার ভাই ছাড়া পান।

জেল থেকে আসার পর রিয়াকে সোশ্যাল মিডিয়ায় খুবই কম দেখা গিয়েছে। একবার মায়ের সঙ্গে হাত ধরে ছবি পোস্ট, দুবার নিজের ছবি পোস্ট করেছেন। কখনো গীতাঞ্জলি পড়ছেন তো কখনো হনুমান চলিশা। এবারে রিয়া একটু অন্যধরনের ভিডিও ইনস্টাগ্রাম রিলে দিলেন। নতুন বন্ধু তার হয়েছে, এবং সেই বন্ধুদের সঙ্গে আলাপ করিয়ে দিলেন তিনি।

ইন্ডাস্ট্রিতে ঘুরছেন, এখনও কোনো কাজের খবর পাননি। কেউ কেউ রিয়ার থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন, কেউ কেউ রিয়ার সঙ্গে যোগাযোগ ধরে রেখেছেন। তবে, সম্প্রতি যেই ভিডিও শেয়ার করেছেন রিয়া তা দেখে নেটজনতা রিয়াকেই কটাক্ষ করেছ। অনেকের দাবী, “সিম্প্যাথি কিনতে চাইছেন”। আবার কারও মনে হয়েছে, “সবটাই দেখনদারি”।  তাহলে রিয়া করলেন কী? এদিন রিয়া পথের সারমেয়দের এক এক করে খাইয়ে দেন বিস্কুট। একেবারে নিজের হতে পরপর খাইয়ে দেন। ভিডিওতে বলেন, ‘কী মিষ্টি ওরা…।’

whatsapp logo