মারা যাচ্ছে ঝিনুক সেন, পুজোর আগেই ইতি টানছে ‘এখানে আকাশ নীল’, মন খারাপ দর্শকদের

Avatar

HoopHaap Digital Media

ছোট পর্দায় ফিরেছিল জনপ্রিয় ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’-এর দ্বিতীয় সিজ়ন। ২০০৮ এর ‘এখানে আকাশ নীল’ ছিল একটি জনপ্রিয় ধারাবাহিক। সেই উজান-হিয়ার গল্প নিয়েই আবারও স্টার জলসার পর্দায় শুরু হয়েছিলো ‘এখানে আকাশ নীল’-এর দ্বিতীয় সিজ়ন। এবারের ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকেও এতদিন ছিল টানটান উত্তেজনা। তবে পুজোর আগেই সফর শেষ হতে পারে উজান-হিয়ার।

সূত্রের খবর ৩ অক্টোবর শেষবারের মতো টিভির পর্দায় দেখা যাবে এখানে আকাশ নীল ধারাবাহিকের শেষ পর্ব। যদিও চ্যানেলের তরফে এখনও কিছুই জানানো হয়নি। শোনা যাচ্ছে ‘এখানে আকাশ নীল’-এর পরিবর্তে আসছে নতুন ধারাবাহিক ‘ওগো নিরুপমা’।

গল্পের নায়িকা হিয়াকে জিজ্ঞেস করা হলে হিয়া জানান, “সব কিছু সময় মতো শেষ না হলে আকর্ষণ হারায়। সেই অনুযায়ী ঠিক সময়েই শেষ হচ্ছে ধারাবাহিক।” কিন্তু দর্শকরা একদম মানতে পারছেন না যে পুজোর আগেই এই ধারাবাহিক বন্ধ হয়ে যাবে। দর্শকরা সোশ্যাল মিডিয়া জুড়ে বিভিন্ন প্রতিক্রিয়া দেখান। কেউ কেউ বলেন, “যে জুটিকে নিয়ে দু’দিন হয়েছে আপনারা এত ‘কনটেস্ট’ করে ফেললেন। এ রকম পপুলার জুটি জলসা আর একটাও বানাতে পেরেছে!! অথচ সেই জুটিকেই শেষ করে দিচ্ছেন!! এখানে আকাশ নীল বন্ধ করে দিচ্ছেন!!! দয়া করে এই কাজটি করবেন না।। একটিমাত্র চরিত্রকে দর্শকদের চাপে সরাতে বাধ্য হয়েছেন বলে দর্শকদের উপর প্রতিশোধ নিচ্ছেন।”

অবশ্য, এই খবর ছড়াতেই মুখে কুলুপ এঁটেছেন নায়ক ‘উজান’ শন বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি, কয়েক মাস আগেই সিরিয়ালে নতুন চরিত্র হিসেবে এন্ট্রি হয় ঝিনুকের। এরপর থেকে প্রমিতা চক্রবর্তীর বিরুদ্ধে ফুঁসে ওঠেন এই সিরিয়ালের দর্শকরা। উল্লেখ্য, এই লকডাউনে কিছু সিরিয়াল বা ধারাবাহিক মানুষের মনে জায়গা করে নিয়েছে। তাই ধারাবাহিকের সেই চরিত্রগুলির সঙ্গে দর্শকরা নিজেরদের আবেগকে জড়িয়ে ফেলেন, সেহেতু দর্শকদের ক্ষোভ আছড়ে পরে প্রযোজনা সংস্থাগুলির উপর। এখন দেখুন নতুন ধারাবাহিক ‘ওগো নিরুপমা’র প্রোমো।

Avatar

Leave a Comment