BollywoodHoop Plus

Urfi Javed: খাবারের বাস্কেট দিয়ে লজ্জা নিবারণ করলেন উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed) নিজেও জানেন, অদ্ভুতদর্শন পোশাকের জন্য তিনি বিখ্যাত। তবে পোশাক তাঁকে বিখ্যাতই করুক অথবা কুখ্যাত, পোশাকই তাঁর পরিচিতি। ফ্যাশন ডিজাইনারদের অবহেলা একসময় উরফিকে বাধ্য করেছিল নিজের জন্য নিজেই পোশাক বানাতে। সেই সময় ধারাবাহিকে অভিনয় করতেন তিনি। ‘বিগ বস ওটিটি’ উরফিকে জনপ্রিয় করে তোলে। শো না জিতলেও পরিচিতি লাভ করেছেন তিনি। এরপর থেকেই উরফির পোশাকের মেটিরিয়ালে বাদ যায়নি সেফটিপিন, সাইকেলের চেনও। এবার সেই স্থান নিল বিশেষ একটি খাবার সরবাহকারী কোম্পানির উপহারের ঝুড়ি।

উরফি নিজেই এদিন একটি চ্যাটের স্ক্রিনশট শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। স্ক্রিনশটে দেখা যাচ্ছে, উরফি অভিযোগ করছেন, ওই খাবার সরবরাহকারী সংস্থার মাধ্যমে রেস্টুরেন্টে টেবিল বুক করার পরও তা পাননি তিনি। ওই সংস্থার তরফে উরফির কাছে ক্ষমা চেয়ে তাঁকে একটি গিফট বাস্কেট পাঠানো হয়। উরফি তাঁদের নতুন পোশাক পাঠানোর জন্য ধন্যবাদ জানান যাতে কার্যতঃ চমকে গিয়ে ওই সংস্থার কাস্টমার কেয়ার এক্সিকিউটিভ আরও একবার বলেন, এটি পোশাক নয়, বাস্কেট। কিন্তু উরফি তো উরফিই। তিনি এরপরেই সকলকে চমকে দিয়েছেন বাস্কেটের মাধ্যমে নিজের টপ তৈরি করে।

উর্ধ্বাঙ্গের টপ হিসাবে অফ হোয়াইট রঙের বেতের বাস্কেটটি ব্যবহার করেছেন উরফি। নিম্নাঙ্গে ওই সংস্থার নাম লেখা লাল রঙের টেপ দিয়ে তৈরি করা পেনসিল স্কার্ট পরেছেন তিনি। হালকা মেকআপ করে মাথার চুলে বেঁধেছেন বান। মুখে মজাদার মুখভঙ্গি করে ছবি তুলে তা ইন্সটাগ্রামে শেয়ার করে উরফি লিখেছেন, ‘কিসি কা বাস্কেট, কিসি কি আউটফিট’। সলমান খান (Salman Khan)-এর সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর নামের অনুকরণে ক্যাপশন লিখেছেন উরফি। সাথেই জুড়েছেন জিভ বার করা মজাদার ইমোজি।

সংস্থার নাম হল জোম্যাটো। জোম্যাটোর সাথে পেইড পার্টনারশিপে এই ফটোশুট করেছেন উরফি। তাদের সাথে কথোপকথনটিও ছিল ফেক। তবে উরফি প্রকৃত ট‍্যালেন্টেড তা এবার ধীরে ধীরে বুঝতে পারছেন সকলে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Related Articles