whatsapp channel

Koel Mallick: প‍্যারিসের আইফেল টাওয়ারের সামনে এমন ছবি তুললেন কোয়েল!

কোয়েল মল্লিক (Koel Mallick) ইদানিং যথেষ্ট বাছাই করা ফিল্মে অভিনয় করছেন। কয়েক বছর আগে কোয়েল অভিনীত ফিল্ম ‘ফ্লাইওভার’ সাফল্য না পেলেও বক্স অফিসে হিট হয়েছিল তাঁর আরও একটি ফিল্ম ‘বনি’।…

Avatar

Nilanjana Pande

কোয়েল মল্লিক (Koel Mallick) ইদানিং যথেষ্ট বাছাই করা ফিল্মে অভিনয় করছেন। কয়েক বছর আগে কোয়েল অভিনীত ফিল্ম ‘ফ্লাইওভার’ সাফল্য না পেলেও বক্স অফিসে হিট হয়েছিল তাঁর আরও একটি ফিল্ম ‘বনি’। কোয়েল অবশ্য করোনাকাল থেকে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। ভবানীপুরে মল্লিক বাড়ির পারিবারিক পুজোর বিভিন্ন মুহূর্তের ছবি তিনি তুলে ধরেছেন অনুরাগীদের কাছে। সম্প্রতি কোয়েল শেয়ার করলেন প‍্যারিসে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি।

তবে অবশ্যই এই ছবিগুলি পুরানো। 2013 সালে ইউরোপ সফরে গিয়ে ছবিগুলি তুলেছিলেন কোয়েল। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে উজ্জ্বল হলুদ রঙের র‌্যাপ ড্রেস। ড্রেসটির বেল স্লিভস নজর কাড়ছে। ফুলস্লিভ ড্রেসের কোমরে বাঁধা রয়েছে একই রঙের একটি ফিতে। শর্ট ড্রেসের সাথে হালকা মেকআপ করেছেন কোয়েল। দুই চোখের কোল ভরেছেন কালো কাজলে। ঠোঁট রাঙিয়েছেন হালকা গোলাপি রঙের লিপস্টিকে। চুলে বাঁধা রয়েছে বান। দুই কানে রয়েছে পোশাকের সাথে মানানসই সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। ডান হাতের আঙুলে রয়েছে সোনালি রঙের স্টোন স্টাডেড আংটি। এই ড্রেসের সাথে অফ হোয়াইট রঙের স্লিং ব্যাগ টিম আপ করেছেন কোয়েল। ছবিগুলিতে কখনও তাঁকে দেখা যাচ্ছে প‍্যারিসের আইকনিক আইফেল টাওয়ারের সামনে। কখনও কোয়েল দাঁড়িয়ে রয়েছেন মঁ ল্যা রুজের সামনে।

ছবিগুলি শেয়ার করে কোয়েল লিখেছেন, আইফেল টাওয়ার থেকে মঁ ল্যা রুজ ঘুরে মুগ্ধ হয়েছেন তিনি। হ্যাশট‍্যাগ দিয়ে কোয়েল ইংরাজিতে লিখেছেন ‘ইউরোপ ট্রিপ 2013’। কোয়েলের অনুরাগীদের একাংশ তাঁর ছবিগুলির প্রশংসা করেছেন।

চলতি বছরের পুজোর সময় কোয়েল অভিনীত ফিল্ম ‘জঙ্গলে মিতিন মাসি’ রিলিজ করেছিল। তবে এই ফিল্মের বক্স অফিস রিপোর্ট সন্তোষজনক নয়। তবে মিতিন মাসির ভূমিকায় কোয়েলের অভিনয় সকলের কাছে প্রশংসিত হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)