Hoop PlusTollywood

Sreelekha Mitra: আমার রোম্যান্স পশুদের সঙ্গে: শ্রীলেখা মিত্র

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) টলি জগতের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম। গতানুগতিক জীবনের বাইরে গিয়ে ছক ভাঙাতেই বিশ্বাসী এই সাহসী অভিনেত্রী। তার অনেকে সাহসিকতার নিদর্শন পেয়েছেন তার ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় সর্বদা অ্যাকটিভ তিনি। যে কোনও অন্যায়ের প্রতিবাদ হোক বা জনসম্মুখে স্পষ্ট কথা, এক কথায় স্পষ্ট বক্তা অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তাই তাকে নিয়ে কৌতূহলের শেষ নেই। তার পেছনে রয়েছে অনেক নেগেটিভ মানুষ এর কারসাজি। শ্রীলেখা মিত্রকে নিয়ে সর্বদায় প্রচুর গসিপ শুনতে পাওয়া যায়। ঠোঁটকাটা স্বভাবের বলেই হয়তো তাকে নিয়ে এত আলোচনা।

সম্প্রতি নিজেকে নিয়ে বেশ কিছু কথা বললেন অভিনেত্রী। অকপটে বললেন নিজের প্রেম ও বিয়ের প্রসঙ্গে। আর তার বক্তব্য নিয়ে ফের শোরগোল পড়ল তার ভক্তমহলে। এই বয়সেও নাকি অভিনেত্রী বিয়ের পিঁড়িতে বসতে রাজি। তবে পাত্র পছন্দ প্রসঙ্গে রয়েছে তার বেশ কিছু শর্ত। পাত্রের মধ্যে এই বিশেষ গুনটি না থাকলে নাকি তিনি গাঁটছড়া বাঁধার কথা ভাববেন না। সম্প্রতি বাংলাদেশ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ওপার বাংলায় গিয়েছিলেন অভিনেত্রী। আর সেখানেই সাংবাদিকদের এই বিষয়টি নিয়ে খোলসা করেন অভিনেত্রী।

শ্রীলেখা বলেন, “আমি এমন কাউকে বিয়ে করব না যে বিবাহিত। আমি হোম ব্রেকার নই। আমার তাই এমন পুরুষ পছন্দ যে ভরসা যোগ্য, সিঙ্গেল। বিয়ের পর আমি দু এক জনের সঙ্গে প্রেম করেছি যারা আমার থেকে বয়সে ছোট ছিল।” এছাড়াও তার বর্তমান প্রেম প্রসঙ্গে বলতে গিয়ে অভিনেত্রী বলেন, “আমার রোম্যান্স হচ্ছে প্রকৃতির সঙ্গে। আমার পশুদের সঙ্গে। আমার অনেকগুলো বাচ্চা ছেলে-মেয়ে রয়েছে ওদেরও খুব ভালোবাসি। আপাসস সেইভাবে কোনও প্রেমট্রেম কিছু নেই।”

প্রসঙ্গত, ১৯ বছর আগে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রীলেখা মিত্র ও শিলাদিত্য স্যন্যাল। দু-বছর পর জন্ম তাঁদের একমাত্র মেয়ে ঐশীর। কিন্তু তারপর ২০১৩ সালে বিবাহবিচ্ছেদ হয় দুজনের। তারপর থেকে আর বিয়ে করেননি শ্রীলেখা। একাই থাকেন মেয়েকে নিয়ে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা