whatsapp channel

Nusrat Jahan: রাজনীতির ময়দানে নুসরতের ‘কামব্যাক’, মা হওয়ার পর নিজ দায়িত্বে অনড় ‘সাংসদ-অভিনেত্রী’

একটা বড় ঝড় বয়ে গেলো নুসরত জাহানের উপর দিয়ে। ব্যাক্তিগত জীবন নিয়ে বহুবার ক্ষত বিক্ষত হয়েছেন। নিখিল জৈন থেকে যশ দাশগুপ্ত এই দুই নামের মাঝে সম্পর্ক নিয়ে অনেক জলঘোলা হয়,…

Avatar

HoopHaap Digital Media

একটা বড় ঝড় বয়ে গেলো নুসরত জাহানের উপর দিয়ে। ব্যাক্তিগত জীবন নিয়ে বহুবার ক্ষত বিক্ষত হয়েছেন। নিখিল জৈন থেকে যশ দাশগুপ্ত এই দুই নামের মাঝে সম্পর্ক নিয়ে অনেক জলঘোলা হয়, দর্শকরা এবং তারই অনুরাগীরা পুরো ব্যাপারটাকে ছিঃ ছিঃ করতেও করতেও উপভোগ করে।

সিনেমার দৌলতে নুসরত যতটা না পরিচিতি পেয়েছেন তার থেকে বেশি পরিচিতি পেয়েছেন ব্যাক্তিগত জীবনের কেচ্ছা কেলেঙ্কারি থেকে। সম্প্রতি তিনি মা হয়েছেন। বহুদিন ধরে পিতৃ পরিচয় গোপন রাখার পর জনতার উদ্দেশ্যে জানিয়ে দেন তার সন্তানের বাবা কে। এরপরেও সমালোচনা ও ধিক্কার থেকে থাকেনি। সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান ক্লাব ছাড়া প্রত্যেকের কাছে নুসরত জাহান চর্চিত ও সমালোচিত।

এবারে সমস্ত জল্পনা, ধিক্কার, সমালোচনা থেকে বিরতি নিয়ে রাজনীতির ময়দানে কামব্যাক করছে। নুসরত। তিনি ইতিমধ্যেই তৃণমূলের সাংসদ। বসিরহাটের পাশে এবার দাড়াতে চলেছেন তিনি। উল্লেখ্য, বসিরহাটের সাংসদ হওয়ার জন্যেই নুসরত ওখানকার এক কলেজের পরিচালন সমিতির সদস্য। তাই তিনি কলেজের বৈঠকে যোগ দিতে যাচ্ছেন বলে খবর। সুতরাং ফের তিনি বসিরহাটের সাধারণ মানুষের জন্য কাজ করতে চলেছেন এবং সাংসদ হওয়ার সমস্ত দ্বায়িত্ব নিজের কাধে নিতে চলেছেন।

একদিকে যেমন রাজ্য রাজনীতি সামলাবেন নতুন আম্মি, তেমনই অক্টোবর মাসেই পরিচালক সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর আগামী ছবি ‘জয় কালী কলকাত্তেওয়ালি’তে ‘রাকা’ চরিত্রে দেখা যাবে তাঁকে। একদিকে রাজনীতি, অন্যদিকে সিনেমা পাশাপাশি সন্তান ও যশ, সব মিলিয়ে নুসরতের বৃহস্পতি একেবারে তুঙ্গে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media