BollywoodHoop Plus

Urfi Javed: উরফির সঙ্গে এই কাজ করেছেন তার নিজের বাবা

উরফি জাভেদ (Urfi Javed)। বর্তমান প্রজন্মের সকলেই কমবেশি তাকে একডাকে চেনে। কিন্তু কেন? কারণ একটাই, অদ্ভুত সব পোশাক তৈরি এবং সেগুলি গায়ে চাপিয়ে নির্দ্বিধায় জনসমক্ষে আসা। এর মাঝে নানা মুনির নানা মত শোনা গেলেও সেসবে ধ্যান না দিয়ে নিজের লক্ষ্যে অবিচল উরফি। কাউকে যেন সেভাবে তোয়াক্কাই করেন না এই সুন্দরী যুবতী। কারো পরামর্শে না, স্বাধীন চেতনা নিয়েই বেঁচে থাকতে চান তিনি। কিন্তু এইভাবে বেঁচে থাকার ভাবনা হঠাৎ উরফির মাথায় এল কিভাবে? এই প্রসঙ্গে নিজের জীবনের গোপন কিছু কথা বলে ফেললেন অভিনেত্রী।

সম্প্রতি উরফি জাভেদের একটি পুরানো সাক্ষাৎকার ভাইরাল হয়েছিল সামাজিক মাধ্যমে। আর সেই সাক্ষাৎকারে উরফি শেয়ার করেছিলেন নিজের জীবনে ঘটে যাওয়া অস্বাভাবিক কিছু ঘটনা। ঘর পরিবার নিয়ে বলতে গিয়ে উরফি অকপটে জানান, “খুব ছোটবেলা থেকেই বাবার হাতে অত্যাচারিত হতাম। বাবা বহুদিন আগেই আমাদের ছেড়ে চলে গিয়েছেন। এখন বোন এবং মাকে নিয়ে সংসারটা আমাকেই দেখতে হয়। তিনজনের সংসারের দায়িত্ব আমি নিজের কাঁধেই নিয়েছি।” এটি সত্যিই যে ,বর্তমানে তার মা জাকিয়া সুলতানা এবং দুই বোনের সংসারের ভরণপোষণের ভার রয়েছে উরফির উপরেই।

এছাড়াও উরফি অল্প বয়সের আরো একটি ঘটনার কথা ভাগ করে বলেন, “মাত্র ১১ বছর বয়সেই আমার ছবি অ্যাডাল্ট সাইটে পোস্ট করে দেওয়া হয়। এরপর সমাজে আমাকে বাঁকা নজরে দেখা হতে থাকে। এই বয়সেই আমাকে ‘পর্নস্টার’ সম্বোধন শুনতে হয়েছে। অবশেষে মা ও বোনকে নিয়ে পালিয়ে আসি বাড়ি থেকে। প্রথমে উত্তরপ্রদেশ থেকে দিল্লী আসি। সেখানে একটি কল-সেন্টারে কাজে ঢুকি। তারপর সহকারী ফ্যাশন ডিজাইনার হিসেবে পাড়ি দিই মুম্বাইয়ে। আর সেখানেই আমার গন্তব্য”।

প্রসঙ্গত, ‘বিগ বস’ শো থেকেই বিতর্কে জড়ান উরফি। ফেলে দেওয়া কালো প্লাস্টিক দিয়ে অদ্ভুত পোশাক দিয়ে ঢেকেছিলেন শরীর। এই ঘটনার পরেই শো থেকে বেরিয়ে যান উরফি। তবে বেরিয়ে যাননি নিজের চোখের স্বপ্ন ও ইচ্ছে থেকে। কারণ মনের মধ্যে একটা জেদ ও ক্ষোভ যে রয়েই গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা