whatsapp channel

Jackie-Tiger: ছেলেকে তারকা বানাতে কার কাছে গিয়েছিলেন জ্যাকি শ্রফ!

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যুর পর থেকেই নেপোটিজম বিতর্কে প্রায়ই সরব হচ্ছে বলিউড। কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat)-এর মতো একাধিক সেলিব্রিটি নেপোটিজম নিয়ে মুখ খুলেছেন। কিন্তু এবার নেপোটিজম নিয়ে…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যুর পর থেকেই নেপোটিজম বিতর্কে প্রায়ই সরব হচ্ছে বলিউড। কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat)-এর মতো একাধিক সেলিব্রিটি নেপোটিজম নিয়ে মুখ খুলেছেন। কিন্তু এবার নেপোটিজম নিয়ে ঠাট্টা করলেন জ্যাকি শ্রফ (Jackie Shroff)।

জ্যাকির পুত্র টাইগার শ্রফ (Tiger Shroff) বলিউডের নামী তারকা। একটি টিভি শোয়ের আগামী পর্বে উপস্থিত হতে চলেছেন জ্যাকি, টাইগার, কৃতী শ‍্যানন (Kriti Sanon), অহন শেঠি (Ahan Shetty), সাজিদ নাদিয়াদওয়ালা (Sajid Nadiadwala)-রা। সম্প্রতি সাজিদ ওই শোয়ের একটি প্রোমো শেয়ার করেছেন যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই প্রোমোতে দেখা যাচ্ছে, সাজিদ টাইগারের শুরুর দিনগুলির কথা বলছেন। সাজিদ জানিয়েছেন, টাইগারের বলিউড ডেবিউ-এর আগে জ্যাকি এসেছিলেন তাঁর কাছে। জ্যাকি মজা করে বলেছিলেন, তাঁর কাজ হল সন্তানের জন্ম দেওয়া, তাকে তারকা বানানোর কাজ সাজিদের। প্রসঙ্গত, টাইগারের প্রথম ফিল্ম ‘হিরোপন্তি’-র প্রযোজক ছিলেন সাজিদ।

তবে ‘হিরোপন্তি’-র অনেক আগে থেকেই টাইগার নিজেকে বলিউডের জন্য তৈরি করতে শুরু করেছিলেন। তিনি কঠোর অনুশীলনের মাধ্যমে নিজের শরীরকে ফ্লেক্সিবল করে তুলেছিলেন। বলিউডের অন্যান্য স্টারকিডদের মতো টাইগারকে কোনোদিন কোনো পার্টিতে দেখা যায় না। এমনকি কোনো নেশা নেই তাঁর। টাইগারের জীবন বলিউডে আসার বহুদিন আগে থেকেই নিয়মানুবর্তী। মার্শাল আর্টের পাশাপাশি নাচেও তিনি সমান দক্ষ।

ফলে জ্যাকি টাইগারের জন্য সাজিদের কাছে না গেলেও অচিরেই টাইগারের মধ্যে বলিউডে স্থান তৈরি করে নেওয়ার ক্ষমতা রয়েছে। সাজিদ প্রযোজিত ‘বাগী’ ফিল্মের সিরিজে অভিনয় করেছেন টাইগার। এছাড়াও চলছে ‘হিরোপন্তি 2’-এর শুটিং। এরপরেই শুরু হবে ‘গণপত’ ফিল্মের শুটিং। এই ফিল্মে টাইগারের বিপরীতে রয়েছেন কৃতী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media