whatsapp channel

পাড়ার দাদা সেজে ননদের সঙ্গে তুমুল নাচলেন ‘খড়কুটো’-এর গুনগুন, রইলো ভিডিও

তৃণা সাহা (Trina saha) বরাবর ইন্সটাগ্রাম রিল বানাতে পছন্দ করেন। ইন্সটাগ্রাম রিল বানানো তাঁর কাছে জীবনকে সেলিব্রেট করা। এবার তৃণা রিল বানালেন তাঁর সহ-অভিনেত্রী সোনাল মিশ্র (sonal mishra)-র সঙ্গে। বিনোদ…

Avatar

HoopHaap Digital Media

তৃণা সাহা (Trina saha) বরাবর ইন্সটাগ্রাম রিল বানাতে পছন্দ করেন। ইন্সটাগ্রাম রিল বানানো তাঁর কাছে জীবনকে সেলিব্রেট করা। এবার তৃণা রিল বানালেন তাঁর সহ-অভিনেত্রী সোনাল মিশ্র (sonal mishra)-র সঙ্গে।

বিনোদ রাঠোর (vinod Rathod) ও সোহম (shoham)-এর গাওয়া গান ‘দাদা চলতে তো মাস’-এর সঙ্গে মজাদার ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন তৃণা ও সোনাল। তাঁদের দুজনের পরনেই ছিল সালোয়ার কামিজ। তৃণা চোখে পরেছিলেন সানগ্লাস। একদম ‘দাদা’-র স্টাইলে তৃণার নাচ নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

জামাইষষ্ঠীর দিন নীল ও তৃণার ফেস্টিভ মুডের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। পাশাপাশি বিয়ের পর আনুষ্ঠানিক ভাবে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন নীল-তৃণা। এছাড়াও ঘূর্ণিঝড় ইয়াসের সময় তাঁরা নেটিজেনদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সতর্ক করেছেন। ইয়াসে বিপর্যস্তদের পাশে দাঁড়িয়েছিলেন নীল-তৃণা। নীল ও তৃণা সহ তাঁদের সমগ্র পরিবার করোনার ভ‍্যাকসিন নিয়েছেন। সেই খবর তৃণা নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন।

কিছুদিন আগে 300 পর্ব অতিক্রম করেছে তৃণা অভিনীত সিরিয়াল ‘খড়কুটো’। এই উপলক্ষ্যে নিজের মতো করে একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করে সেলিব্রেট করেছিলেন তৃণা। ‘খড়কুটো’-য় এই মুহূর্তে সৌজন্য ও গুনগুনের সম্পর্ক নিয়ে চলছে মজাদার কাহিনী।

চলতি বছরের 4 ঠা ফেব্রুয়ারি অর্কিড গার্ডেন্সে ছিল নীল (neel bhattacharya) এবং তৃণার বিয়ের অনুষ্ঠান। নীল ও তৃণার আমন্ত্রণে তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তৃণা তাঁর জন্মদিনের দিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি গিয়ে তাঁকে আমন্ত্রণ জানিয়ে এসেছিলেন। তবে মমতা কিছুক্ষণের জন্য এসে নীল ও তৃণাকে আশীর্বাদ করে চলে যান।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media