whatsapp channel

Tanushree Chakroborty: মানুষের বিশ্বাস অর্জন করে রাজনীতিতে আসব: তনুশ্রী চক্রবর্তী

বাংলা ম্যাগাজিন ‘সানন্দা’-য় মডেলিং দিয়ে শুরু করেছিলেন কেরিয়ার। এরপর অভিনয়, তারপর তো ধীরে ধীরে টলিউড ইন্ডাস্ট্রিতে বারো বছর কাটিয়ে ফেললেন তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)। বলিউডেও কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) অভিনীত…

Avatar

HoopHaap Digital Media

বাংলা ম্যাগাজিন ‘সানন্দা’-য় মডেলিং দিয়ে শুরু করেছিলেন কেরিয়ার। এরপর অভিনয়, তারপর তো ধীরে ধীরে টলিউড ইন্ডাস্ট্রিতে বারো বছর কাটিয়ে ফেললেন তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)। বলিউডেও কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) অভিনীত ফিল্ম ‘রাজ্জো’-য় অভিনয় করেছেন তনুশ্রীও। ইন্ডাস্ট্রিতে পরিচালকরাও তনুশ্রীর উপর আস্থা রাখেন। খুব শীঘ্রই ‘আবার কাঞ্চনজঙ্ঘা’-য় দেখা যেতে চলেছে তাঁকে। ফিল্মটি পরিচালনা করছেন রাজর্ষি দে (Rajarshi Dey)।

তনুশ্রী জানিয়েছেন, শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee), বিদীপ্তা চক্রবর্তী (Bidipta Chakraborty), কৌশিক সেন (Koushik Sen)-দের মতো একাধিক বলিষ্ঠ অভিনেতার সঙ্গে অভিনয় করে উচ্ছ্বসিত তিনি। শুটিংয়ের সময় সবাই পরিবারের মতো হয়ে গিয়েছিলেন। তনুশ্রী মনে করেন, অনেকের মাঝেও নিজেকে চিনিয়ে দেওয়া যায়। নায়ক-নায়িকার পরিবর্তে বর্তমানে কাহিনীর গুরুত্ব বেশি। ‘অন্তর্ধান’ ফিল্মে প্রধান নারীচরিত্রে অভিনয় করলেও ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ অন্যরকম ফিল্ম। এই ফিল্মের কাহিনী তনুশ্রীর বিশেষ পছন্দের। কারণ ফিল্মে অনেকগুলি সাদা-কালো দিক রয়েছে। চরিত্রগুলিও তাঁর ভীষণ চেনা। সংসারকে বেঁধে রাখার জন্য এই সাদা-কালো দিক এড়িয়ে চলেন মানুষ।

ইন্ডাস্ট্রিতে নায়িকাদের বন্ধুত্বের রসায়ন অনেকবার বদলালেও তনুশ্রী সকলের সাথেই ভালো সম্পর্ক রাখতে পছন্দ করেন। তবে তাঁরও নিজস্ব বন্ধুর সার্কল রয়েছে। তবে কারোর অযথা ভালোমানুষি পছন্দ করেন না তনুশ্রী। নিজের ব্যক্তিগত সম্পর্ক তিনি আড়ালে রাখতে পছন্দ করেন। তবে এখনই বিয়ের ব্যাপারে ভাবতে চান না। কারণ কেরিয়ার তাঁর প্রথম প্রায়োরিটি।

গত বছরের বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগদান করেছিলেন তনুশ্রী। কিন্তু কয়েক মাস আগেই গেরুয়া শিবির থেকে বেরিয়ে এসেছেন। বিধানসভা নির্বাচনে লড়ে, হাড়ভাঙা খাটুনি খেটে অনেক কিছু শিখলেও তনুশ্রী বুঝতে পেরেছিলেন, রাজনীতি করতে গেলে অনেক পড়াশোনা করা দরকার। পরিস্থিতির পরিবর্তনের কারণেই গেরুয়া শিবির ত্যাগ করেছেন তিনি। এর আগে অভিনেত্রী হিসাবে ব্র্যান্ড ভ্যালুর জন্য গেরুয়া শিবির থেকে ডাক পেয়েছিলেন তিনি। কিন্তু তনুশ্রী চান, জনগণ তাঁর মেধা, রাজনৈতিক জ্ঞান নিয়ে কথা বলুন। ফলে এরপর রাজনীতিতে এলে যোগ্য প্রার্থী হিসাবে আসতে চান তনুশ্রী। অর্জন করতে চান মানুষের বিশ্বাসযোগ্যতা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media