whatsapp channel

Godhuli Alap: অভিনেত্রী না হলে কোন পেশায় যেতেন ‘গোধূলি আলাপ’-এর নোলক!

এই মুহূর্তে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) প্রযোজিত নতুন সিরিয়াল ‘গোধূলি আলাপ’ সেরা সিরিয়ালের স্থান দখল করে নিয়েছে। স্টার জলসায় সম্প্রচারিত এই সিরিয়ালটির কাহিনীর প্রেক্ষাপট অসমবয়সী প্রেম নিয়ে। সিরিয়ালে নায়কের ভূমিকায়…

Avatar

Advertisements
Advertisements

এই মুহূর্তে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) প্রযোজিত নতুন সিরিয়াল ‘গোধূলি আলাপ’ সেরা সিরিয়ালের স্থান দখল করে নিয়েছে। স্টার জলসায় সম্প্রচারিত এই সিরিয়ালটির কাহিনীর প্রেক্ষাপট অসমবয়সী প্রেম নিয়ে। সিরিয়ালে নায়কের ভূমিকায় অভিনয় করছেন কৌশিক সেন (Koushik Sen) এবং নায়িকার ভূমিকায় রয়েছেন সমু সরকার (Somu Sarkar)।

Advertisements

তবে সমুর জীবনে এখনও প্রেম আসেনি। মেয়েদের স্কুলে পড়তেন সমু। তবে এই কারণেই মন দিয়ে কাজ করতে পারছেন তিনি। কিন্তু ‘গোধূলি আলাপ’-এ আইনজীবি অরিন্দমের সামনে নোলক হয়ে উঠলে সংলাপ বলতে অসুবিধা হবে না সমুর। কৌশিক সেনকে তিনি শিক্ষক মনে করেন। ফলে বাস্তবে তাঁকে শ্রদ্ধা করেন সমু। কৌশিক তাঁকে অভিনয় শেখান। কান্নার দৃশ্যে অভিনয়ের গ্রাফ বুঝিয়ে দেন। এমনকি কঠিন বাংলা শব্দের অর্থ বুঝিয়ে সমুকে উচ্চারণ শিখিয়ে দেন কৌশিক।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Somu Sarkar (@me_somu_sarkar)

Advertisements

তবে টিআরপি নিয়ে ভাবেন না সমু। তিনি মনে করেন চরিত্রটিকে বিশ্বাসযোগ্য করে তুলে দর্শকদের কাছাকাছি পৌঁছানো প্রয়োজন। সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করলেও অভিনয় করতে চেয়েছিলেন সমু। অভিনেত্রী না হলেও ভিডিও এডিটর হতেন তিনি।

Advertisements

পরিবারের সদস্যদের মতে, চাকরিতে নিরাপত্তা রয়েছে। কিন্তু সমু অনেক লড়াই করে আজ ‘নোলক’। তাঁর এই লড়াই তিনি জারি রাখতে চান।

 

View this post on Instagram

 

A post shared by Somu Sarkar (@me_somu_sarkar)

whatsapp logo
Advertisements