whatsapp channel

বাস্তবে কে বেশি ভালো রাঁধেন? সাহেব ফাঁস করলেন সুস্মিতার সিক্রেট!

নতুন নতুন সিরিয়াল (Television Serial) আসার বিরাম নেই। দুই চ্যানেলেই এক দিক দিয়ে যেমন পুরনো ধারাবাহিক শেষ হচ্ছে, তেমনি আবার শূন্যস্থান পূরণ করতে শুরু হয়ে যাচ্ছে নতুন এক সিরিয়াল। স্টার…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

নতুন নতুন সিরিয়াল (Television Serial) আসার বিরাম নেই। দুই চ্যানেলেই এক দিক দিয়ে যেমন পুরনো ধারাবাহিক শেষ হচ্ছে, তেমনি আবার শূন্যস্থান পূরণ করতে শুরু হয়ে যাচ্ছে নতুন এক সিরিয়াল। স্টার জলসায় খুব শীঘ্রই শুরু হচ্ছে নতুন সিরিয়াল ‘কথা’। এই ধারাবাহিকের হাত ধরে কামব্যাক করছেন সুস্মিতা দে (Susmita Dey)। আর তাঁর বিপরীতে এই প্রথম কোনো সিরিয়ালে কাজ করতে চলেছেন সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacharya)। ট্রেলার থেকেই গল্পটা মন কেড়েছে দর্শকদের।

Advertisements

সিরিয়ালে সাহেবের চরিত্রটি একজন শেফের। ধারাবাহিকের লঞ্চ অনুষ্ঠানে অভিনেতা বলেন, অগ্নিভ এবং তিনি বাস্তবে অনেকটাই এক রকম। তিনিও রান্না করতে ভালোবাসেন। রান্না করে বাড়ির লোকজনদের খাওয়ান। ছোটপর্দায় কামব্যাকের প্রসঙ্গে সাহেব বলেন, এই সময়টাই ফেরার জন্য সঠিক মনে হয়েছে তাঁর। তাই সেটাই করছেন। সঙ্গে তিনি এও বলেন, তাঁর চরিত্রটি যদি সকলের পছন্দ হয় তবে তিনি সকলকে ডেকে খাওয়াবেন।

Advertisements

বাস্তবে কে বেশি ভালো রাঁধেন? সাহেব ফাঁস করলেন সুস্মিতার সিক্রেট!

Advertisements

অন্যদিকে সুস্মিতার বক্তব্য, তিনি সব ধরণের চরিত্রে অভিনয় করতে চান। সেটাই হচ্ছে। সহকর্মী হিসেবে সাহেবের ব্যাপারে তিনি বলেন, প্রথমটা তাঁকে দেখে গম্ভীর মনে হয়েছিল তাঁর। কিন্তু পরে বুঝেছেন তিনি খুবই ভালো। সেট সবসময় মাতিয়ে রাখেন সাহেব। খুব সহজ ভাবেই কাজ করতে পারছেন দুজনে। তবে সু্স্মিতা লাজুক মুখে একথা স্বীকার করলেন, তিনি নাকি একেবারেই ভালো রাঁধতে পারেন না।

Advertisements

প্রসঙ্গত, সিরিয়ালের গল্প অনুযায়ী, নায়িকা কথা গোবরডাঙ্গার বাসিন্দা। সারাক্ষণ নিজের গাছ এবং বাগান নিয়েই ব্যস্ত থাকেন তিনি। এ জন্য তার আরেক নাম ‘গোবর দেবী’। তার কাছে পুরুষ মানেই বিশ্বাসঘাতকৃ। অন্যদিকে নায়ক কলকাতার বনেদি বাড়ির ছেলে অগ্নিভ, একজন পেশাদার রাঁধুনি। প্রোমোতে দেখা যায়, একবার পুজোয় হঠাৎ করেই মুখোমুখি হয়ে যায় নায়ক নায়িকা। কিন্তু তাঁদের মধ্যে আগে থেকেই শত্রুতা। মিল হবে কী করে তা জানা যাবে সিরিয়াল শুরু হলেই। আগামী ১৫ ডিসেম্বর থেকে হবে সম্প্রচার।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই