BollywoodHoop Plus

Mouni Roy: কার সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী মৌনি রায়!

চলতি বছরেই ইন্ডাস্ট্রিতে গুঞ্জন ছড়িয়েছিল মৌনি রায় (Mouni Roy)- এর বিয়ে নিয়ে। মন্দিরা বেদী (Mandira Bedi)-র বাড়িতে মৌনির বয়ফ্রেন্ড সূরয নাম্বিয়ার (suraj Nambiar)-এর পরিবারের সঙ্গে মৌনির পরিবারের সাক্ষাৎ-এর ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার বিয়ের তারিখ নিয়ে মুখ খুললেন মৌনির তুতো ভাই বিদ্যুৎ রায় (Vidyut Ray)।

তিনি জানিয়েছেন, আগামী বছর জানুয়ারি মাসে বিয়ে করবেন মৌনি ও সূরয। বিয়ের অনুষ্ঠান হবে দুবাই অথবা ইটালিতে। তবে দুবাই বা ইটালি যেখানেই অনুষ্ঠান হোক না কেন, মৌনির কোচবিহারের বাড়িতেও একটি অনুষ্ঠানের আয়োজন করা হবে। এদিন মন্দিরার বাড়িতেই দুই পরিবারের পাকা কথা হয়ে গিয়েছিল বলে জানিয়েছেন বিদ্যুৎ।

মৌনির প্রেমিক সূরয দুবাইয়ের ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার ও উদ্যোগপতি। বেঙ্গালুরুর জৈন পরিবারে তাঁর জন্ম। অপরদিকে কোচবিহারের মেয়ে মৌনির পিতা প্রয়াত অনিল রায় (Anil Ray) কোচবিহার পুরসভার উচ্চপদস্থ কর্মী ছিলেন। মা একজন অবসরপ্রাপ্ত শিক্ষিকা। গত বছর লকডাউনের সময় দুবাইয়ে সূরযের সঙ্গে অধিকাংশ সময় কাটিয়েছিলেন মৌনি। সেই সময় তাঁদের কয়েকটি ছবি ভাইরাল হয়েছিল। এর আগে মৌনি , অভিনেতা মোহিত রায়না (Mohit Raina)-র সঙ্গে সম্পর্কে থাকলেও মৌনি বলিউডে প্রবেশ করার পরেই এই সম্পর্কে চিড় ধরে।

সম্প্রতি নিজের জন্মদিন সেলিব্রেট করতে গোয়ায় গিয়েছিলেন মৌনি। সেখানে ছিলেন তাঁর ঘনিষ্ঠ বন্ধুরা। জন্মদিনে কেক কেটে, নাচ, গান ও সাঁতারের মাধ্যমে সেলিব্রেশন করেছেন মৌনি। তবে তাঁর বিকিনি পরিহিত ছবি নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার ফলে তাঁকে ট্রোল হতে হয়েছে। জি ফাইভের ‘লন্ডন কনফিডেনশিয়াল’ -এ শেষ বার দেখা গিয়েছিল মৌনিকে। তবে রণবীর কাপুর (Ranbir Kapoor), আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এ নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন মৌনি।

 

View this post on Instagram

 

A post shared by MOUNI ROY💎 (@mounirooy)

whatsapp logo