BollywoodHoop Plus

Urfi Javed: দুধসাদা ফিতে দিয়ে গোপনাঙ্গ ঢেকেই রাস্তায় বেরিয়ে পড়লেন উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) মানেই ইন্টারনেট জগতে একটা আলোড়ন, বর্তমান প্রজন্মের কাছে একটা অন্য ‘সেনসেশন’। কারণ বি-টাউনের এমন এক মডেল তিনি, যাকে কোনো নিয়মের বন্ধন বেঁধে রাখতে পারেনি। বরাবরই ছকভাঙা উরফি। পোশাক হোক বা কথাবার্তা- ফর্মালিটি মেইনটেইন তার আসেনা। টুই কখনো তিনি সামনে আসেন অর্ধনগ্নিকা অবতারে, কখনো আবার আসেন নগ্নিকা রূপে। এর কারণে নানা সময় নানা ঝড় সামলে এসেছেন উরফি।

সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় তিনি। সেখানে তার লাখো অনুরাগী। তাই তাদের সামন্স নিজেকে মেলে ধরতে মোটেই কুন্ঠাবোধ করেন না এই মডেল। তাই তার পোশাক যেমন একদিকে কটাক্ষের শিকার হয়, অন্যদিকে তার এই ফ্যাশন বেশ নজরকাড়া। কারণ কখনো ডাস্টবিন ব্যাগ দিয়ে পোশাক তৈরি করে নিজেকে ঢাকেন এই মডেল, কখনো আবার তার পরনে থেকে সেফটিপিন বা ব্লেডের মতো জিনিস দিয়ে তৈরি পোশাকও। আবার তো কখনো তাকে খাবারের প্লেট ও পানীয়র গ্লাস দিয়েও নিজের গোপনাঙ্গ ঢাকতে দেখা যায়। তবে এবার তিনি যা করলেন, তা দেখে হতবাক সকলেই।

চার দেওয়ালের বাইরে উরফি যেখানেই যান না কেন সেখানেই তাকে মৌমাছির মতো ছেঁকে ধরেন প্যাপরা। ক্যামেরাবন্দি হয় তার বিশেষ কোনো পোশাক বা কথাবার্তা। সম্প্রতি তার এমনই একটি ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। ‘ভাইরাল ভায়ানী’ নামক একটি চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে ভিডিওটি। এই ভিডিওতে উরফিকে দেখা গেছে এক উদ্ভট পোশাকে। তার উর্ধাঙ্গে নেই পোশাকের লেশমাত্র। শুধু একটি দুধসাদা রংয়ের সরু ফিতে দিয়ে টাইট করে আড়াল করা হয়েছে তার স্তনবৃন্তগুলিকে। অন্যদিকে তার নিম্নাঙ্গে রয়েছে ম্যাচিং দুধসাদা রংয়ের একটি ঢিলেঢালা ট্রাউজার। তবে সবথেকে বেশি নজর কেড়েছে মাথা থেকে লম্বা হয়ে নেমে যাওয়া একটি বেগুনি রংয়ের পুঁথির মালা, যেটি অনেকটাই দেখতে বোরখার মতোই।

তার এই পোশাক দেখে হুঁশ উড়ল নেটিজেনদের। অনেকেই এই পোশাকের নাম জানতে চেয়েছেন। অনেকেই আবার পোশাক বিতর্কের সমালোচনায় টেনে নামিয়েছেন এই মডেলকে। আবার অনেক নেটিজেন ফের তাকে শালীনতা শিখিয়ে পড়িয়ে দিতে চেয়েছেন। তবে এর মাঝে কেউ কেউ তার ফ্যাশন সেন্সের প্রশংসাও করেছেন ঢালাও।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo