whatsapp channel

একেবারে কনের সাজে মাথাভর্তি সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী জেসমিন রায়!

প্রেম করবো তাতে আবার ভয় কি! অনেকে প্রেম করেন চুপি চুপি আবার কেউ কেউ প্রেম করেন খোলা খুলি। আসলে প্রেমের সংজ্ঞাটা একেকজনের কাছে একেকরকম। এরকম টেলি ইন্ডাস্ট্রির অনেক জুটি আছে…

Avatar

HoopHaap Digital Media

প্রেম করবো তাতে আবার ভয় কি! অনেকে প্রেম করেন চুপি চুপি আবার কেউ কেউ প্রেম করেন খোলা খুলি। আসলে প্রেমের সংজ্ঞাটা একেকজনের কাছে একেকরকম। এরকম টেলি ইন্ডাস্ট্রির অনেক জুটি আছে যারা প্রেম করছেন খোলাখুলি। এই জুটিরা নানান মুহূর্ত শেয়ার করেন নিজেদের সোশ্যাল মিডিয়াতে। বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী জেসমিন রায় তিনি কোনওদিনই নিজের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি এখনো করেননি।

ত্রিনয়নী ধারাবাহিকের খলনায়িকা ছিলেন জেসমিন রায়। এখন তিনি প্রেমে মজেছেন। যার তার সাথে নয় একেবারে ভগবান শ্রীকৃষ্ণের সঙ্গে। বিষয়টি একটু খোলসা করে বলা যাক, ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ-তে অভিনয় করতে করতে জেসমিন গৌরবের প্রেমে পড়েন। প্রথমে স্বীকার না করলেও কিছু বছর পর থেকেও চুটিয়ে প্রেম করছেন বাঙালি নায়িকা জেসমিন। প্রেম করছেন এ তো সকলেরই জানা।

সম্প্রতি ভালবাসায় মত্ত হয়ে নানান ভিডিও ছবি শেয়ার করেন এই যুগল। তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। সম্প্রতি লক্ষীপুজোর নানান মুহূর্ত শেয়ার করেছেন যা নিয়ে শোরগোল পড়ে গেছে পুরো নেটমহল। এই যুগল নাকি বিয়ে করেছেন। নায়িকার হাতে শাঁখা পলা দেখে তাই মনে হচ্ছে। ত্রিনয়নীর সিঁথিতে সিঁদুর দেখে হতবাক সকলে। কিছুদিন আগে ছিল বিজয়া দশমী। বিজয়ার দিন প্রেমিক গৌরব মণ্ডলের সঙ্গে এই ছবি ধরা পড়লো। অবশ্য নায়িকা বিয়ে করেছেন কিনা তা স্পষ্টত কেউই মুখ খোলেনি।

প্রসঙ্গত, দুদিন আগে ছিল কোজাগরী লক্ষীপুজো। পুজোতে বাড়ির পুজোর বেশ কিছু ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে তাঁকে হলুদ শাড়িতে ধরা দিয়েছেন। আর গৌরব ম্যাচিং করে হলুদ পাঞ্জাবি পড়েছিলেন। কিন্তু এই দিন হাতে না ছিল শাখা পলা না ছিল সিঁথিতে সিদুঁর। তাহলে কি এরা বিজয়াতে কিছু শুটিং করছিলেন। লক্ষীপুজোর একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে দুজন মা লক্ষীর সাথে পোজ দিয়ে এই যুগল নিজের পোষ্যের সাথে ছবি তুলছেন।

 

View this post on Instagram

 

Duggadugga 🙏🏻 @gourabofficial ♥️ . . . . . #bijayadashami2020 #love #foryou #blessed #thankyougodforeverything 🙏🏻

A post shared by Jasmine Roy (@jasmineroyofficial) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media