whatsapp channel

পাঞ্জাবি পড়ে অঞ্জলি দিলেন ছোট্ট ইউভান, মায়ের কোলে আদরের ঘুম একরত্তি ছেলের

অষ্টমীর সকালে নতুন জামা গায়ে অঞ্জলি দেওয়া মাস্ট। সে যতই ছোট হোক না কেন । সাজুগুজু করে পরিপাটি ইউভান তাই অষ্টমীর সকালেই ‘মা’ শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের কোলে চড়ে সোশ্যাল মিডিয়ায় হাজির…

Avatar

HoopHaap Digital Media

অষ্টমীর সকালে নতুন জামা গায়ে অঞ্জলি দেওয়া মাস্ট। সে যতই ছোট হোক না কেন । সাজুগুজু করে পরিপাটি ইউভান তাই অষ্টমীর সকালেই ‘মা’ শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের কোলে চড়ে সোশ্যাল মিডিয়ায় হাজির পুজোর সেলিব্রেশনে । অষ্টমীর শুভেচ্ছা জানাতে নিজেই মায়ের সাথে চলে এলেন মায়ের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে । মা-ছেলের এমন জড়িদার এর আগে দেখা যায়নি।

আজ মহাষ্টমী বলে কথা। যতই ছোট হোক প্রথম পুজো বলে কথা। তাই একটু না সাজলে মানায় নাকি। তাই প্রথম পুজোতেই অষ্টমীর সকালে ধুতি, পাঞ্জাবি পরে ক্যামেরায় পোজ দিতে হাজির ছোট্ট ইউভান। অবশ্য দুষ্টু করোনার জন্য বাড়িতেই কাটছে পুজো। যদিও ধুতি, পাঞ্জাবি পরে কখনও মায়ের কোলে ঘুরছে আবার কখনও ক্লান্ত হয়ে মায়ের কোলেই ঘুমিয়ে সময় কাটছে ইউভানের।

এই ছবি পোস্টের সাথে সাথে লাইকের সংখ্যা ছাড়িয়ে গেছে। এই পোস্টে অভিনেত্রী ঐন্দ্রিলা কমেন্ট বক্সে লিখেছেন,”সোনাটা” আর গায়িকা আকৃতি কক্কর হার্ট ইমোজি দিয়েছেন। শুভশ্রীর এই ছবি পোস্টের সাথে সাথে দু ঘন্টায় প্রায় ৩৯ হাজার লাইক ছাড়িয়েছে। কখনো একটি ছবিতে দেখা যাচ্ছে বাবার আঙুল ধরে ঘুমিয়ে কাঁদা ছোট্ট ইউভান।

উল্লেখ্য,আজ সকালে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে স্ত্রী আর ছেলের নতুন ছবি শেয়ার করলেন পরিচালক স্বামী রাজ চক্রবর্তী । মায়ের কোলে ছোট্ট ইউভান ক্যামেরার সামনে পোজ দিয়ে গোল গোল চোখ করে পোজ দিচ্ছেন। ছেলে পড়নে পড়ে আছেন নতুন উলের জামা হাত গ্লাভসে ঢাকা। আর মাও ছেলেকে নিয়ে ছবি তুলতে বেজায় ব্যস্ত। মা কালো চশমা পড়ে ছেলের দিকে তাকিয়ে আছেন। রাজ ক্যাপশনে লিখলেন,”শুভ অষ্টমী”! নিজের ফ্যানেদের অষ্টমীর শুভেচ্ছা বার্তা দিলেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media