whatsapp channel

শীঘ্রই বাজবে বিয়ের সানাই, হবু স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন গায়িকা ইমন

বিষ বছরকে উপেক্ষা করে প্রায় অনেক অভিনেতা-অভিনেত্রীই বিয়ে করেছে, এবার পালা ২০২১ এর। চলছে বিয়ের মরশুম, টলি পাড়ায় বিয়ের গন্ধে ম ম করছে, একের পর এক বিয়ে লেগেই রয়েছে টলি…

Avatar

HoopHaap Digital Media

বিষ বছরকে উপেক্ষা করে প্রায় অনেক অভিনেতা-অভিনেত্রীই বিয়ে করেছে, এবার পালা ২০২১ এর। চলছে বিয়ের মরশুম, টলি পাড়ায় বিয়ের গন্ধে ম ম করছে, একের পর এক বিয়ে লেগেই রয়েছে টলি পাড়ায়, এই যেমন ওম-মিমি বিয়ে করছেন ৩ ফেব্রুয়ারি। অবশ্য ৩ তারিখের আগেও আরও এক যুগল তাঁদের চারহাত এক করে নিচ্ছেন। প্রাক্তনের জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী সাত পাঁকে বাঁধা পড়তে চলেছেন সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে।

ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে আইবুড়ো ভাত খাওয়ার পালা। চুটিয়ে বিয়ের আগের মুহূর্তগুলি উপভোগ করছেন গায়িকা ইমন। সুরের সঙ্গে বহুদিন আগেই বন্ধুত্ব করেছিলেন ইমন। তাই বিয়েও করছেন একজন সুরেলা মানুষকে। ইমন হবু স্বামী একজন সঙ্গীত পরিচালক।

 

View this post on Instagram

 

A post shared by Nilanjn Ghosh (@nilanjan757)

গত বছরের পুজোর মুহূর্তে প্রেমিক নীলাঞ্জনের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছিলেন গায়িকা ইমন চক্রবর্তী। এরপরেই পাহাড়ে পাড়ি দেন দুই সুরেলা জুটি। নাথাংয়ে গিয়ে বিভিন্ন ছবি পোস্ট করেছিলেন গায়িকা ইমন। ফুরফুরে মেজাজে পাহাড়ের কোলে দাঁড়িয়ে ছবি শেয়ার করে ইমন, ইনস্টায় ক্যাপশনে লিখেছিলেন, ‘এখানে মেঘ গাভীর মতো চরে’।

এবারে ইমন-নীলাঞ্জন জুটি পরিনতি পেতে চলেছে সামাজিক নিয়মের মধ্যে দিয়ে। ৩ ফেব্রুয়ারি বিয়ের দিন ঘোষণা হয়েছে। সূত্রের খবর একদম বাঙালি বেশেই সাজবেন উভয়ে।

বিয়ের দিন ঘোষণা হলেও প্রি-ওয়েডিং ফটো শ্যুট হবে না তা কি করে হয়! সেই জন্যেই “তুমি যাকে ভালোবাসো”-এর জনপ্রিয় গায়িকা নিজেকে সুন্দর করে সাজিয়ে নেন প্রি-ওয়েডিং ফটো শ্যুটের জন্য। তারই কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ইমন ক্যাপশানে লিখেছেন, “সুরে সুরে ওগো তোমায় ছুঁয়ে যাই”।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media