BollywoodHoop Plus

Shreya Ghoshal: একরত্তি ছেলের প্রথম জন্মদিন কিভাবে পালন করলেন গায়িকা শ্রেয়া ঘোষাল!

বাংলা হোক বা হিন্দি, গানের জগতে শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) একজন অনন্য অনবদ্য শিল্পী। নাহ্, শুধু বাংলা ও হিন্দি বললে ভুল হবে, নানান ভাষায় তিনি গান গেয়ে মন জয় করেছেন মানুষের। এখনও পর্যন্ত তার ঝুলিতে রয়েছে বহু পুরস্কার। এই যেমন তিনি চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন, এছাড়াও, চারবার কেরালা রাজ্য চলচ্চিত্র পুরস্কার, দুইবার তামিলনাড়ু রাজ্য চলচ্চিত্র পুরস্কার, সাতবার ফিল্মফেয়ার পুরস্কার, ও দশবার ফিল্মফেয়ার পুরস্কার দক্ষিণ পেয়েছেন। এখনও তার ঝুলিতে রয়েছে আরও একটি বড় পুরস্কার। সেটি হল তার সন্তান দেবযান ( Devyaan).

দেখতে দেখতে একটি বছর পার করে ফেলেছে এই খুদে সদস্য। করোনা চলাকালীন প্রেগন্যান্ট হন শ্রেয়া। করোনা যখন অনেকটা স্থিতিশীল তখনই তিনি পুত্র সন্তানের জন্ম দেন। ঘর আলো করে আসে দেবযান (Devyaan).

সম্প্রতি, শ্রেয়া এবং তার স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায় ছেলের সঙ্গে কাটানো কিছু সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছেলেকে কোলে নিয়ে দুজনের হাসি মুখ অত্যন্ত আরামদায়ক। শ্রেয়ার এক গাল হাসি বুঝিয়ে দিচ্ছে তিনি খুব খুশি। চরম প্রাপ্তি তার কাছে দেবযান ( Devyaan).

ছেলেকে চার রকমের আশীর্বাদ করেছেন গায়িকা শ্রেয়া। কি কি সেগুলো? তিনি লিখেছেন – ভালোবাসার দ্বারা তোমার জীবন পরিপূর্ণ হোক। তুমি বড় হও বিনয়ের সঙ্গে, সৎ হও, আবেগপ্রবণ হও, এবং মহান হৃদয়ের মানুষ হয়ে ওঠো। আপনিও কি এই আশীর্বাদ করতে চান আপনার ছোট্ট সোনার জন্মদিনে?

whatsapp logo