Advertisements

Subhashree Ganguly: হট পোশাকে উত্তপ্ত যৌবন, মা হওয়ার পর প্রথমবার জনসমক্ষে শুভশ্রী

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

সম্প্রতি দ্বিতীয়বার মা হয়েছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রীর ঘরে এসেছে তাঁদের পুত্রসন্তান ইউভান (Yuvan)-এর বোন ইয়ালিনি (Yalini)। খুশির হাওয়া বইছে চক্রবর্তী ও গাঙ্গুলী পরিবারে। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা থাকাকালীন সোশ্যাল মিডিয়ায় তো বটেই, কাজের জগতেও যথেষ্ট অ্যাকটিভ ছিলেন শুভশ্রী। জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে ছিলেন শুভশ্রী। এমনকি অন্তঃসত্ত্বা অবস্থায় প্রতিযোগীদের সাথে নৃত্যের তালে পা মিলিয়েছেন তিনি। এবার ইয়ালিনির জন্মের মাত্র এক মাসের মাথায় জনসমক্ষে এলেন শুভশ্রী।

এদিন একটি ইভেন্টে ঝলমলে লুকে উপস্থিত হয়েছিলেন শুভশ্রী। পরনে ছিল গাঢ় নীল রঙের সিকুইনড শর্ট ড্রেস। ড্রেসটির নিচের অংশ ফ্লেয়ারড। এই ড্রেসটি ওয়ান শোল্ডার। ফলে উন্মুক্ত রয়েছে শুভশ্রীর একদিকের কাঁধ। এই ড্রেসের একটি স্লিভ পাফড। অপর একটি স্লিভ থ্রি-কোয়ার্টার বেল স্লিভ ধরনের। ড্রেসটি শর্ট হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে শুভশ্রীর মসৃণ পা। সিকুইনড গাউনের সাথে শুভশ্রীর মেকআপ ছিল যথেষ্ট উজ্জ্বল। শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার ছিল তাঁর দুই চোখে। ঠোঁট রাঙানো ছিল উজ্জ্বল গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ব্যবহার। কাঁধ অবধি শর্ট হেয়ার খোলা রয়েছে হালকা কার্ল করে। দুই পায়ে রয়েছে হাই হিলস।

নতুন বছরে রাজ পরিচালিত ফিল্মের মাধ্যমেই বড় পর্দায় ফিরতে চলেছেন শুভশ্রী। শোনা যাচ্ছে, বুদ্ধদেব গুহ (Budhdhadeb Guha) রচিত রোম‍্যান্টিক উপন্যাস ‘বাবলি’ অবলম্বনে রাজ তৈরি করতে চলেছেন এই ফিল্ম। এই ফিল্মে শুভশ্রীর বিপরীতে দেখা যেতে পারে আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)-কে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী জানুয়ারি মাস থেকে শুরু হতে চলেছে এই ফিল্মের শুটিং।

এছাড়াও শুরু হবে শুভশ্রীর প্রযোজনা সংস্থা ‘সিকাবা হাউস’-এর কাজ। নতুন প্রতিভাদের সাথে কাজ করতে চান বলে জানিয়েছেন শুভশ্রী।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow