whatsapp channel

কখনো রণচণ্ডী কখনো বা পার্বতী, মহালয়ার নতুন প্রোমোয় দূর্গা রূপে দুর্ধর্ষ কোয়েল

দোরগোড়ায় প্রায় এসেই পড়ল পুজো (Durgapuja)। আকাশের চেহারা অবশ্য অন্য কথা বলছে। দিনভর বৃষ্টি মাথায় নিয়েই মণ্ডপ তৈরির কাজ করে চলেছে পুজো কমিটির লোকেরা। আবার ওদিকে টেলিভিশনেও বিভিন্ন চ্যানেলে মহালয়ার…

Nirajana Nag

Nirajana Nag

দোরগোড়ায় প্রায় এসেই পড়ল পুজো (Durgapuja)। আকাশের চেহারা অবশ্য অন্য কথা বলছে। দিনভর বৃষ্টি মাথায় নিয়েই মণ্ডপ তৈরির কাজ করে চলেছে পুজো কমিটির লোকেরা। আবার ওদিকে টেলিভিশনেও বিভিন্ন চ্যানেলে মহালয়ার (Mahalaya) অনুষ্ঠানের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। আগেই জানা গিয়েছে, স্টার জলসায় এবারে মহালয়ার অনুষ্ঠানে দেবী দূর্গা রূপে দেখা যাবে অভিনেত্রী কোয়েল মল্লিককে (Koel Mallick)। সম্প্রতি চ্যানেলের তরফে প্রকাশ্যে আনা হয়েছে দ্বিতীয় প্রোমো।

এবারে স্টার জলসার অনুষ্ঠানের নাম রাখা হয়েছে ‘যা দেবী সর্বভূতেষু’। এর আগেই মহিষাসুরমর্দিনী রূপে কোয়েলের লুক প্রকাশ্যে এসেছিল। এবার দ্বিতীয় প্রোমোতে বহু প্রতীক্ষিত মহালয়ার অনুষ্ঠানের আরো কিছু ঝলক দেখা গেল। কোয়েলের পার্বতী লুক ছাড়াও পাশে মহাদেবের দেখাও মিলেছে ৩০ সেকেন্ডের এই প্রোমোতে। প্রোমোর শেষে গাঢ় লাল শাড়ি, সর্বাঙ্গে গয়না পরে স্বমহিমায় ধরা দিয়েছেন দেবী দূর্গতিনাশিনী।

কখনো রণচণ্ডী কখনো বা পার্বতী, মহালয়ার নতুন প্রোমোয় দূর্গা রূপে দুর্ধর্ষ কোয়েল
কোয়েল মল্লিক

নতুন প্রোমো দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা। একজন লিখেছেন, ‘গত কয়েক বছরে টিভিতে মহালয়া দেখাই হয় না। এবারে কোয়েলের জন্য দেখবো’। আরেকজন মন্তব্য করেছেন, এতদিন পরে সঠিক মানুষকে বেছে নেওয়া হয়েছে। মহালয়া এবারে জমে যাবে। অনেকেই মন্তব্য করেছেন, কোয়েলের প্রতিটি লুকই খুব সুন্দর হয়েছে এবং তাঁকে বেশ মানিয়েছেও।

আগামী ১৪ অক্টোবর, শনিবার মহালয়া। ভোর চারটের সময়ে বাঙালির ভোর হবে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রর কণ্ঠে চণ্ডীপাঠ শুনে। রেডিওতে মহিষাসুরমর্দিনী শোনার পর ভোর ঠিক পাঁচটায় চ্যানেলে চ্যানেলে শুরু হয়ে যাবে মহালয়া স্পেশ্যাল অনুষ্ঠান। অনেক দর্শকই এদিন রেডিওর পরে টিভিতে মহালয়া দেখতে পছন্দ করেন। দর্শকদের কথা মাথায় রেখেই অনুষ্ঠান সাজায় চ্যানেলগুলি। এ বছর স্টার জলসায় যেমন দূর্গা হয়েছেন কোয়েল, তেমনি জি বাংলায় ঘরের মেয়ে ‘জগদ্ধাত্রী’ ওরফে অঙ্কিতা মল্লিককে সাজানো হয়েছে দূর্গা রূপে। সঙ্গে থাকছেন দিতিপ্রিয়া রায় সহ অন্যান্য টেলি অভিনেত্রীরাও। এবারে মল্লিকে মল্লিকে টক্করে শেষ হাসি কে হাসেন সেটাই দেখার অপেক্ষা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই