BollywoodHoop Plus

Madhuri Dixit: বিদেশে অত্যন্ত জনপ্রিয় হওয়ার সত্ত্বেও থেমে গেল মাধুরী দীক্ষিতের নামের এই প্রজেক্ট

দীর্ঘ পাঁচ বছর আগে বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)-কে নিয়ে একটি সিরিজ তৈরি হওয়ার কথা ছিল হলিউডে। কিন্তু এই সিরিজ তৈরির ঘোষণা করার পর কাজ আর এগোয়নি। প্রসঙ্গত, বলিউড নায়িকা মাধুরী বিদেশেও অত্যন্ত জনপ্রিয়। এই কারণে তাঁকে নিয়ে সিরিজ তৈরির কথা ভাবা হয়েছিল।

কিন্তু সম্প্রতি একটি সাক্ষাৎকারে মাধুরী জানিয়েছেন, তাঁকে নিয়ে কোনও সিরিজ তৈরি হচ্ছে না। তিনি বলেন, এই সিরিজটি নিয়ে কথাবার্তা শুরু হলেও পরবর্তীকালে তা বাস্তবায়িত করা সম্ভব হয়নি। প্রকৃতপক্ষে, মাধুরীর জীবনের কয়েকটি বিশেষ ঘটনা নিয়ে সিরিজটি তৈরি হওয়ার কথা ছিল। এই প্রসঙ্গে মাধুরী জানিয়েছেন, এই সিরিজটি তাঁর বায়োপিক ছিল না। কিছুটা বাস্তব ও কিছুটা কাহিনী মিশিয়ে এই সিরিজটি তৈরির কথা ছিল। ডেনভারে যাওয়ার আগে পর্যন্ত মাধুরীকে বলিউড অভিনেত্রী হিসাবে সবাই চিনলেও ডেনভারে যাওয়ার পর তাঁর বদলে যাওয়া জীবনের গতি প্রকৃতি নিয়ে তৈরি হওয়ার কথা ছিল সিরিজ।

এই সিরিজে মাধুরীর চরিত্রে অভিনয়ের কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)-এর। কিন্তু আপাতত তৈরি হচ্ছে না এই সিরিজ। তবে মাধুরী নিজে ‘ফেম গেম’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন শ্রী রাও (Shree Rao)। ধর্মা প্রোডাকশনের প্রযোজনায় তৈরি এই ওয়েব সিরিজে মাধুরীর চরিত্রের নাম অনামিকা আনন্দ যিনি একজন বলিউড নায়িকা। আগামী 25 শে ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে ‘ফেম গেম’।

ইতিমধ্যেই ‘ফেম গেম’-এর সেট থেকে মাধুরীর লাল পোশাক পরা ছবি সুপার ভাইরাল হয়েছে। আপাতত অনামিকার প্রতীক্ষায় রয়েছেন তাঁর অনুরাগীরা।

whatsapp logo