Bengali SerialHoop Plus

Koushik-Trina: স্বামী-স্ত্রী হয়েও চরম শত্রুতা! একে অপরের গলা টিপে ধরলেন সৌজন্য-গুনগুন

টাটকা দুপুরে প্রতিদিন সম্প্রচারিত হয় সৌজন্য-গুনগুনের লাভ স্টোরি। একটা সময় রাতের প্রাইম টাইমে সম্প্রচারিত হত এই ধারাবাহিক। কিন্তু, টিআরপি কমে যাওয়ার কারণেই প্রাইম টাইম থেকে সরিয়ে দুপুরে সরিয়ে নিয়ে যাওয়া হয় এই ধারাবাহিকে। মাঝে শোনা গিয়েছিলে খুব শীঘ্রই শেষ হয়ে যাবে এই মেগা। কিন্তু, নাহ্ এখনও দাপিয়ে কাজ করছেন সৌজন্য-গুনগুন সহ গোটা খড়কুটো (Khorkuto) পরিবার।

গল্পে দেখানো হয়েছে সৌজন্য-গুনগুনের একটি পুত্র সন্তান হয়েছে। এছাড়াও গুনগুনের ড্যাডি ওরফে অভিষেক চট্টোপাধ্যায়ের আকস্মিক মৃত্যু দেখানো হয়েছে। টিআরপি লিস্টে তলানিতে গল্প ঠেকলেও টাটকা দুপুরে রমরমিয়ে চলছে খড়কুটো।

গুনগুন ওরফে তৃণা সাহা ভট্টাচার্য (Trina Saha Bhattacharya) সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। ফটোশ্যুট থেকে ইনস্টাগ্রাম রিল সবই শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার পাতায়। বিশেষ করে শ্যুটিং এর ফাঁকে হরদম ভিডিও তৈরি করেন তিনি। কিছুদিন আগেও বলিউডের অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে জমিয়ে ইনস্টাগ্রাম রিল বানান।

এবারে পর্দার স্বামীর সঙ্গে ধুন্ধুমার কান্ড করে বসলেন গুনগুন ওরফে তৃণা। সৌজন্য ওরফে কৌশিক রায়ের (Koushik Roy)গলা টিপে ধরেন গুনগুন। তার দাবি গলা টিপে মেরে দেবেন। ক্যাপশনে লিখেছেন ‘এটাই হল আসল গুনগুন’। তারমানে, শ্যুটিং এ যতই যেমন অভিনয় করুন না কেন, অফ ক্যামেরা চলে তাণ্ডব। ভিডিও দেখে বোঝা যাচ্ছে, পর্দায় যেমন খুনসুটি চলে এই যুগলের, তেমনই সোশ্যাল মিডিয়ার পর্দাতেও চলে এই জুটির খুনসুটি।

whatsapp logo