whatsapp channel

Soumitrisha Kundu: জি কর্তৃপক্ষের উপর চরম অভিমানী সৌমিতৃষা!

বাংলা টেলি পর্দায় বর্তমানে চলতে থাকা ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় জি-বাংলার 'মিঠাই'। সম্প্রতি ৭০০ পর্ব পার করেছে ধারাবাহিকটি। আর এই দীর্ঘ যাত্রাপথের পিছনে রয়েছে একজনের সিংহভাগ 'ক্রেডিট'। তিনি হলেন সৌমিতৃষা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা টেলি পর্দায় বর্তমানে চলতে থাকা ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় জি-বাংলার ‘মিঠাই’। সম্প্রতি ৭০০ পর্ব পার করেছে ধারাবাহিকটি। আর এই দীর্ঘ যাত্রাপথের পিছনে রয়েছে একজনের সিংহভাগ ‘ক্রেডিট’। তিনি হলেন সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) জীবন্ত অভিনয়। সরল চরিত্র ‘মিঠাই’-এর মাধুর্য মন জয় করেছে দর্শকদের। তবে এখন মিঠাই নয়, মিঠি-র চরিত্রে দেখা যাচ্ছে সৌমিতৃষাকে। ধারাবাহিকের গল্পে মৃত্যু হয়েছে মিঠাইয়ের। আর সেখান থেকে টিআরপি-তে পতন ঘটলে বদলে ফেলা হয় স্লট। তবে মিঠি এন্ট্রি নিতেই ফের জনপ্রিয় হয়ে উঠছে ‘মিঠাই'(Mithai)। কিন্তু সম্প্রতি এই সরল মেয়েটি হুমকি দিয়ে বসল জনসমক্ষে। কি ঘটনা?

সম্প্রতি, ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভের তরফে ফেসবুকে একটি প্রমোশন্যাল ছবি পোস্ট করা হয়। ছবিতে কালো শাড়ি ও হলুদ ব্লাউজ পরে হাসিমুখে শেখ গেছে সৌমিতৃষাকে। পোস্টের ক্যাপশনে লেখা, ‘সপ্তাহান্তে কী কী ছবি দেখবে সেই ব্যাপারে চিন্তায় থাকলে, মুশকিল আসান হবে জি-ফাইভ বাংলা।’ আর এই পোস্টেই হুমকি দিয়ে মন্তব্য করে বসলেন মিঠাই। ছবিটি কি তার একঘেয়ে লাগছে? ঠিক কি কমেন্ট করলেন সৌমিতৃষা?

পোস্টের কমেন্টে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু লিখেছেন, ‘আর ছবি নেই তোমাদের কাছে? এক শাড়ি আর এক ছবি খালি। এসো রোজ একটা করে ছবি তুলতে দেখাবো মজা।’ খানিকটা অভিযোগের সুরে ওই কমেন্ট করেছেন অভিনেত্রী। আর এই কমেন্ট রীতিমতো ভাইরাল নেটিজেন মহলে। একজন এই প্রসঙ্গে লিখেছেন, ‘জি শকড, মিঠাই রকস’;অপর একজন লেখেন, ‘সৌমিতৃষা যা বলল, আর পরেরবার এই ছবি দেখবে না’; আবার কেউ কেউ তো হেসেই গড়াগড়ি।

Soumitrisha Kundu: জি কর্তৃপক্ষের উপর চরম অভিমানী সৌমিতৃষা!

প্রসঙ্গত, সম্প্রতি ৭০০ এপিসোড পার করল জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। বছর শেষে সিরিয়াল বন্ধের হিড়িক লাগলেও ‘মিঠাই’-এর দীর্ঘ যাত্রাপথ জনপ্রিয়তার ইঙ্গিত দেয়। স্বভাবতই উচ্ছ্বসিত গোটা মিঠাই টিম। শুক্রবার ভারতলক্ষ্মী স্টুডিওতে ছিল সেলিব্রেশনের আমেজ। কেক কেটে সেলিব্রেশন করলেন সৌমিতৃষাও। ফেসবুকে কেকের সঙ্গে ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘এইভাবেই ভালোবাসার বর্ষণ করতে থাকুন’।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা