whatsapp channel

শরীরের আপত্তিকর অঙ্গ দেখিয়ে চরম ট্রোলড হলেন অভিনেত্রী মালাইকা আরোরা

মালাইকা আরোরা। অভিনেত্রী, মডেল, ভিডিয়ো জকি, নৃত্যশিল্পী এবং টেলিভিশন ব্যক্তিত্বের পাশাপাশি একজন বিচারক। এতগুলো কাজ নিজে সমান্তরালে মেন্টেন করেন মালাইকা। তিনি অত্যন্ত আত্মনির্ভর এবং আত্মসচেতন থাকার চেষ্টা করেন। একটা সময়…

Avatar

HoopHaap Digital Media

মালাইকা আরোরা। অভিনেত্রী, মডেল, ভিডিয়ো জকি, নৃত্যশিল্পী এবং টেলিভিশন ব্যক্তিত্বের পাশাপাশি একজন বিচারক। এতগুলো কাজ নিজে সমান্তরালে মেন্টেন করেন মালাইকা। তিনি অত্যন্ত আত্মনির্ভর এবং আত্মসচেতন থাকার চেষ্টা করেন। একটা সময় এই মেয়েকে প্রচুর স্ট্রাগেল করতে হয়েছিল। ১৯৯৭ সালে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন বলিউডে। মডেলিং থেকে বলিউডে অভিনয় করা শুরু করেন অভিনেত্রী। এরপর অভিনেত্রীকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। এই অভিনেত্রীকে অনেকে ভালোবেসে মুন্নি বলে ডাকেন।

মালাইকাও এখন বিবাহ বিচ্ছেদের পর নতুন সম্পর্কে জড়িয়েছেন। তিনি আর কেউ নন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। মালাইকা ও অর্জুনের বয়সের ফারাক পনেরো বছর।  তাই প্রায়শই  মালাইকাকে তাঁর বয়স নিয়ে আর এই সম্পর্ক নিয়ে কটুক্তি করেছেন। তাতে অবশ্য এই নিয়ে এই লাভ বার্ডস এর কোনো আক্ষেপ নেই বরং বেশ ভালোই আছেন এই জুটি। এই লকডাউনের সময় থেকে এই কপোত-কপোতী লিভ ইনে ছিলেন। করোনা পরিস্থিতিতে বিয়ে পিছিয়ে গেলেও এখন একসাথে ছেলে আরিহানের সাথে থাকছেন। পরিস্থিতি স্বাভাবিক হলে এই কাপেল নিজেদের বিয়ে সাড়বেন।

বলিউডে অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী হিসেবে পরিচিত মালাইকা আরোরা। জিম আউটফিটে বহুবার ভাইরাল হন অভিনেত্রী। সম্প্রতি মুম্বইতে জিমের পোশাক পড়ে জিম থেকে বাড়ি যাচ্ছিলেন। সেই ফেরার পথে ক্যামেরাবন্দি হন মালাইকা। সেখানেই ছবিতে উঠে আসে অভিনেত্রীর পেটের অনেক গুলি স্ট্রেচ মার্কস। গোলাপি ক্রপ টপের সঙ্গে টাইটস পড়ে গাড়িতে ওঠার মুখে এই ছবি নজর কাড়েন। । প্রেগনেন্সির অন্যতম নির্দশন হল এই দাগ। প্রত্যেক মা এই দাগ দেখতে হয়। তবে এই স্ট্রেচ মার্ক ঠিক করা যায়। আর সেখানেই অভিনেত্রীর টপের ফাঁক থেকে ধরা পড়ে অভিনেত্রীর পেটের স্ট্রেচ মার্কস। এরপর ট্রোলের স্বীকার হতে হয় নায়িকাকে। অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই নাকি অভিনেত্রীর এই হাল অনেক নেটিজেন তাই বলেন। অনেকে বলেন নায়িকা এবার বুড়ি হয়ে গিয়েছে। অবশ্য অভিনেত্রী এখনো এই ট্রোলের প্রতিক্রিয়া জানাননি। কিন্তু মালাইকার এই জিম লুক ভাইরাল হয়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media