whatsapp channel

দীর্ঘ ৬ মাস পর মেয়ে ভামিকার ছবি প্রকাশ্যে আনলেন বিরাট-অনুষ্কা

দেখতে দেখতে ৬ মাস পর করে ফেললেন বিরাট অনুষ্কার কন্যা ভামিকা। ২০২১ এর ১১ জানুয়ারি সন্তানের জন্ম দেন অনুষ্কা। তখন থেকেই কড়া সতর্কতা অবলম্বন করেন বিরাট ও অনুষ্কা। সন্তানকে প্রচারের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দেখতে দেখতে ৬ মাস পর করে ফেললেন বিরাট অনুষ্কার কন্যা ভামিকা। ২০২১ এর ১১ জানুয়ারি সন্তানের জন্ম দেন অনুষ্কা। তখন থেকেই কড়া সতর্কতা অবলম্বন করেন বিরাট ও অনুষ্কা। সন্তানকে প্রচারের আলোয় আনবেন না। কিন্তু, এখন যে ছয় মাস পার।

Advertisements

এদিন এক সবুজে ঘেরা পরিবেশে মা মেয়ে বাবা মিলে সময় কাটায়। মেয়ে ভামিকাকে নিয়ে ফটোশ্যুট পর্যন্ত করেন অনুষ্কা বিরাট একসঙ্গে। কখনো মেয়েকে আদরে চুম্বনে ভরিয়ে দিচ্ছেন বিরাট, কখনো বুকের মধ্যে শুইয়ে পাখি দেখাচ্ছেন অনুষ্কা। এমনকি একটা পিঙ্ক ইয়া বড় কেকের অর্ধেক অংশের ছবিও পোস্ট করেন। বোঝাই যাচ্ছে মেয়ের ৬ মাস উপলক্ষে এই কেক, ফটোশ্যুট, আর আউটিং। এদিন একসঙ্গে অনেকগুলি ছবি পোস্ট করেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisements

Advertisements

অবাক হয়ে ভাবছেন কোথায় ভামিকা? মুখ তো দেখতেই পেলাম না। অবাক হওয়ার কিছু নেই, মেয়ের মুখ এই দম্পতি দেখবেন না প্রথমেই বলেছেন। সেই জন্য অত্যন্ত সন্তর্পনে ফটোশ্যুট করিয়েছেন বিরাট ও অনুষ্কা। অবশ্য যারা অনুরাগী তারা এইটুকু দেখেই যথেষ্ট বলে অনুভব করেছেন।

Advertisements

মেয়ের ছবি প্রকাশ্যে আনার ব্যাপারে বিরাটের স্পষ্ট মত ভামিকা যদি মনে করে তবে সে পূর্ণ বয়স্ক হয়ে নিজেই এ ব্যাপারে উদ্যোগ নেবেন। প্রসঙ্গত, এবার ইংল্যান্ডের বিরুদ্ধে তাদেরই মাটিতে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে মুখোমুখি হতে চলেছে বিরাট ও তার দলবল।তারই আগে হালকা ছুটির মেজাজে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ক্যাপ্টেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media