Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদের পর কেমন আছেন প্রথম স্বামী রাজীব বিশ্বাস!

প্রায় প্রতিদিনই খবরে থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। কিন্তু শ্রাবন্তীর সাথে বিবাহ বিচ্ছেদের পর তাঁর স্বামী রাজীব বিশ্বাস (Rajib Biswas)-কে সাধারণতঃ ফিল্মি পরিসরে দেখা যায় না। অথচ একের পর এক হিট ফিল্ম তাঁর মাধ্যমে উপহার পেয়েছে টলিউড। 2018 সালে শেষ ফিল্ম মুক্তি পাওয়ার পর কার্যতঃ লোকচক্ষুর আড়ালে চলে গিয়েছিলেন রাজীব। কিন্তু বিনোদন জগতে তিনি আবারও ফিরছেন ফিল্ম নয়, সিরিয়ালের হাত ধরে।

একসময় ‘পাগলু’, ‘অমানুষ’-এর মতো হিট ফিল্ম তৈরি করা রাজীব বাংলা সিরিয়ালের মাধ্যমে পরিচালনায় এসেছিলেন। করোনা পরিস্থিতির কারণে আর্থিক ধাক্কার সম্মুখীন হয়েছে টলিউড। তাছাড়া বদলেছে প্রযোজকদের ধারা। দেব (Dev) , অঙ্কুশ (Ankush Hazra)-রা অন্য ধরনের ফিল্ম পছন্দ করছেন। ফলে রাজীব বেছে নিয়েছেন ‘আলোর ঠিকানা’, নতুন বাংলা সিরিয়াল। কোনো ঝুঁকি না নিয়ে বাংলা সিরিয়ালের মাধ্যমে ফ্লোরে ফিরছেন রাজীব। তবে রাজীব মনে করেন, বাংলা ইন্ডাস্ট্রিকে বাঁচাতে হলে মশলাদার ফিল্ম তৈরি করতে হবে যা আগে সিঙ্গল স্ক্রিনের জন্য তৈরি হত। কিন্তু বর্তমানে যে ধরনের ফিল্ম তৈরি হচ্ছে তাতে নিজেকে পারদর্শী মনে করেন না রাজীব। অন্য ধারার ফিল্ম তৈরির ফলে ক্ষতির সম্মুখীন হচ্ছেন ফাইট মাস্টার ও ডান্স কোরিওগ্রাফাররা। এছাড়াও অন্য ধারার ফিল্ম হয়তো একঘেয়েমি তৈরি করতে পারে বলে রাজীবের ধারণা।

তবে ‘আলোর ঠিকানা’ পরিচালনা করলেও সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় রাজীবের আগামী ফিল্ম খুব শীঘ্রই ফ্লোরে আসতে চলেছে। চিত্রনাট্য লিখছেন এন.কে.সলিল (N.K.Salil)। তবে এর বেশি তাঁর আগামী ফিল্ম সম্পর্কে আর কিছুই বলতে চাইলেন না রাজীব। শ্রাবন্তীর সাথে বিবাহ বিচ্ছেদের পরেও ‘বিন্দাস’ নামে একটি ফিল্মে একসাথে কাজ করেছেন তাঁরা। রাজীব মনে করেন, টলিউডের নায়িকাদের মধ্যে শ্রাবন্তী অনেকটাই এগিয়ে। ফলে একসাথে কাজ করতে তাঁর অসুবিধা নেই।

ইদানিং তাঁদের একমাত্র পুত্র অভিমন্যু (Abhiman Chatterjee) ওরফে ঝিনুক প্রায় প্রতি শনি-রবিবার আসেন রাজীবের কাছে। ফিল্ম নিয়ে আলোচনা হলেও প্রেম নিয়ে হয় না। নিজের জীবনে আবারও সম্পর্ক তৈরির ব্যাপারে আপাতত মুখে কুলুপ এঁটেছেন রাজীব।

whatsapp logo