whatsapp channel

Mithai: সাফল্যের এক বছর, ‘মিঠাই’-এর সেলিব্রেশনে সৌমিতৃষা-আদৃতের চুলোচুলি, ভাইরাল ছবি

টিভি সিরিয়াল ‘মিঠাই’ শুরু হয়েছিল। 2022 সালের 4 ঠা জানুয়ারি অবধি টিআরপি চার্টে সেরার শিরোপা ধরে রেখেছে এই সিরিয়াল। একটানা 39 সপ্তাহ টিআরপি তালিকায় এক নম্বর থাকার রেকর্ড রয়েছে ‘মিঠাই’-এর ঝুলিতে। এক বছর সফলতার পূর্তিতে এদিন ‘মিঠাই’-এর সেটে জমিয়ে হল সেলিব্রেশন।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

2021 সালের 4 ঠা জানুয়ারি জি বাংলার জনপ্রিয় টিভি সিরিয়াল ‘মিঠাই’ শুরু হয়েছিল। 2022 সালের 4 ঠা জানুয়ারি অবধি টিআরপি চার্টে সেরার শিরোপা ধরে রেখেছে এই সিরিয়াল। একটানা 39 সপ্তাহ টিআরপি তালিকায় এক নম্বর থাকার রেকর্ড রয়েছে ‘মিঠাই’-এর ঝুলিতে। এক বছর সফলতার পূর্তিতে এদিন ‘মিঠাই’-এর সেটে জমিয়ে হল সেলিব্রেশন।

Advertisements

Advertisements

সেই সেলিব্রেশনের ছবি আপাতত নেটদুনিয়ায় ভাইরাল। এদিন শুটিংয়ের ফাঁকে ‘মনোহরা ’ লেখা কেক কেটে সেলিব্রেশন করলেন ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu), ‘সিদ্ধার্থ’ আদৃত রায় (Adrit Ray) সহ অন্যান্য কলাকূশলীরা। শোনা যাচ্ছে, আগামী দিনে ‘মিঠাই’-এ আসতে চলেছে আরও বড় টুইস্ট। এখনও অবধি মিঠাই ও তার ‘উচ্ছেবাবু’ সিদ্ধার্থ মুখ ফুটে একে অপরকে ভালোবাসার কথা বলেনি। কিন্তু মঙ্গলবার ‘মিঠাই’-এর ফ্যান পেজ থেকে একটি ছবি ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে, সৌমিতৃষার চুল ধরে টানছে আদৃত। সামনে রয়েছে ‘মিঠাই’ লেখা কেকটি। মিঠাই-এর অনুরাগীদের মতে, সৌমিতৃষা ও আদৃতের অফস্ক্রিন রসায়নও দারুণ। তবে এদিন সেলিব্রেশনের সময় সকলের মুখে ছিল মাস্ক। সেলিব্রেশনের ছবি শেয়ার করে সৌমিতৃষা লিখেছেন, জার্নিটা এভাবেই চলতে থাকুক।

Advertisements

Advertisements

এক বছর পূর্তির দিনে ইউটিউবে একটি ভ্লগ আপলোড করেছেন তোর্সা ওরফে তন্বী (Tanwi Laha Ray)। তিনি জানিয়েছেন, দর্শকদের ভালোবাসা ছাড়া সবকিছুই অসম্ভব ছিল। আগামী দিনেও এভাবে সকলকে পাশে থাকার বার্তা দিয়েছেন তিনি। সৌমিতৃষা জানিয়েছেন, তাঁরা করোনা বিধি মেনে শুটিং করছেন। আদৃত জানিয়েছেন, ‘মিঠাই’ যতদিন চলবে, ততদিন দর্শকদের আনন্দ দিয়ে যাবে।

‘মিঠাই’-এর ফ্যান পেজ থেকে এই সিরিয়ালের একটি শুটিংয়ের মুহূর্ত ভাইরাল হয়েছে। এই দৃশ্যে দেখা যাচ্ছে, গঙ্গার ধারে দাঁড়িয়ে রয়েছে বিধ্বস্ত মিঠাই। তার শাড়ি জলে ভেজা। মিঠাইকে জড়িয়ে ধরে সিদ্ধার্থ পাশে থাকার আশ্বাস দিচ্ছে। এই ভিডিও ভাইরাল হওয়ার পর নেটিজেনদের একাংশ মনে করছেন, হয়তো মিঠাই গঙ্গার জলে পা পিছলে পড়ে যাবে। সিদ্ধার্থ তাকে উদ্ধার করবে। কিন্তু এটাই কি ‘মিঠাই’-এর টুইস্ট? বোধ হয় না। উত্তর মিলবে আগামী পর্বগুলিতে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media