whatsapp channel

সুশান্তকে ভুলে নতুন প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ ছবি, সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলড অঙ্কিতা

অঙ্কিতা লোখান্ডে বলিউডের ছোট পর্দার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। জি টিভির 'পবিত্র রিস্তা" ধারাবাহিক দিয়ে অভিষেক পর্দায়। ইতিমধ্যে বড় পর্দাতেও কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন। একতা কাপুর পরিচালিত 'পবিত্র রিস্তা'…

Avatar

HoopHaap Digital Media

অঙ্কিতা লোখান্ডে বলিউডের ছোট পর্দার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। জি টিভির ‘পবিত্র রিস্তা” ধারাবাহিক দিয়ে অভিষেক পর্দায়। ইতিমধ্যে বড় পর্দাতেও কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন। একতা কাপুর পরিচালিত ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধে কাজ শুরু করেছিলেন। তারপর কাজ করতে করতেই সুশান্তকে ভালোবেসে ফেলেছিলেন। দীর্ঘ সময় প্রেম করে বেশ কয়েক বছর ধরে একে অপরকে ভালোবেসে লিভ ইনে থাকতে শুরু করেন। সব কিছু ঠিক চলছিল কিন্তু তার মধ্যে হঠাৎই সুশান্তের সঙ্গে ব্রেক-আপ হয়ে যায়। এর পর থেকে বদলে যায় সুশান্তের জীবন। বার বার প্রথম প্রেমিকার কাছে ফিরতে চেয়েও ফেরা হয়নি সুশান্তের। দুজনেই মুভ অন করেছিলেন, কিন্তু মনে মনে দুজন দুজনকে ভালোবাসতেন। ব্রেক আপের পর সুশান্তের জীবনে অনেক নায়িকা এসেছিল। তাঁদের সঙ্গে সম্পর্কে জড়ালেও কারোর সাথেই তিনি শান্তি পাননি অভিনেতা। অন্যদিকে অঙ্কিতা ভুলে গিয়েছিলেন সুশান্তকে। ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে চুটিয়ে প্রেম করতে শুরু করতেন।

সদ্য পাঁচমাস হল প্রাক্তন সুশান্ত সিং রাজপুত আর পৃথিবীতে নেই। তিনি আত্মঘাতী হয়েছন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নানান খবরের শিরোনামে উঠে আসেন প্রয়াত অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। মাঝেমধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ায় নানারকম পোস্ট শেয়ার করেন। কখনো সুশান্তের জন্য জাস্টিস তো কখনো সুশান্তের আত্মার শান্তির প্রদীপ জ্বালানো তো কখনও বা রিয়ার বিরুদ্ধে ফুঁসে ওঠেন কখনও বা পারিবারিক নানা মুহূর্তের ছবি শেয়ার করেন। সুশান্তের মৃত্যুর পর হঠাৎই অঙ্কিতার সব ভালোবাসা যেন সুশান্তের জন্যই প্রকাশ পেতে থাকে।

অভিনেতার মৃত্যুর পর অঙ্কিতাকে সোশ্যাল মিডিয়ায় সুশান্তের বিধবা আখ্যা দেওয়া হল। রিয়াকে দোষারোপ করলেন অঙ্কিতা। এই নিয়েও প্রশ্নের মুখে পড়েন অঙ্কিতা। কিন্তু কয়েক মাস যেতে না যেতে আবার নিজের প্রেমিক ভিকির সঙ্গে ভালোবাসার ছবি দিতে শুরু করেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে । এই জুটি নাকি খুব শিগগিরই বিয়ে করবেন। বিয়ের তারখও ঠিক করে ফেলেছেন। সম্প্রতি হবু স্বামীর জন্য করওয়া চৌথের ব্রত করতেও ভোলেননি অভিনেত্রী। আবার কখনো গায়ে শিফনের শাড়ি পড়ে ভিকির উদ্দেশ্যে নাচলেন সাওয়ার লু গানে। তাহলে কি প্রিয় সুশান্তকে ভুলে গেলেন অঙ্কিতা।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

সামনেই ছিল দীপাবলি অর্থাৎ অন্ধকার দূর করে আলোয় ভরিয়ে দেওয়ার দিন। আর এই দিন অঙ্কিতা পুরোনো সব স্মৃতি ধুয়ে মুছে সাফ করে নিজের প্রেমক ভিকি জৈনের সাথে মত্ত হলেন। লাল ঘাগড়া আর সুন্দর করে সেজে ভিকির সাথে ভালোবাসায় মত্ত হলেন। আর সেই মুহূর্ত গুলি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করতেও ভোলেননি অঙ্কিতা লোখান্ডে। আর এরপরই সুশান্ত অনুগামীরা লিখে বসলেন,এত তাড়াতাড়ি পুরোনো প্রেম ভুলে গেলেন আপনি? অনেকে তো লিখেই বসলেন তাহলে সুশান্তের জন্য যে গলা ফাটিয়েছিলেন তা কি শুধুই নাটক ছিল। নেতিবাচক কমেন্টস এর সাথে অবশ্য ইতিবাচক কমেন্টস ও আছে। কেউ কেউ বলেন, সশান্ত সিং রাজপুতকে পুরোপুরি ভুলে না যেতে৷ কেউ লিখেছেন যে, আপনাকে দেখলে সুশান্তের কথা মনে পড়ে৷ আবার অনেকে লিখেছেন পুরোনো স্মৃতি ভুলে নতুন করে শুরু করার জন্য শুভেচ্ছা। মুহূর্তে অঙ্কিতার দীপাবলির পোস্ট ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

Avatar