whatsapp channel

খলনায়ক থাকলে নায়কও থাকবে, ছক ভাঙ্গা জীবনে নতুন করে প্রেমে পড়লেন নুসরত!

যত দিন যাচ্ছে সাংসদ অভিনেত্রী ততোটাই রুদ্ধশ্বাস সুন্দরী হয়ে উঠছেন। কেরিয়ারের প্রথম থেকে বহু বিতর্কে জড়িয়েছেন তিনি, কিন্তু অতীতকে তোয়াক্কা না করে প্রতিদিন নতুন গল্প লিখেছেন তিনি। চলছে ভোট প্রক্রিয়া,…

Avatar

HoopHaap Digital Media

যত দিন যাচ্ছে সাংসদ অভিনেত্রী ততোটাই রুদ্ধশ্বাস সুন্দরী হয়ে উঠছেন। কেরিয়ারের প্রথম থেকে বহু বিতর্কে জড়িয়েছেন তিনি, কিন্তু অতীতকে তোয়াক্কা না করে প্রতিদিন নতুন গল্প লিখেছেন তিনি। চলছে ভোট প্রক্রিয়া, কিন্তু সাংসদ অভিনেত্রী রয়েছেন নিজের ছন্দে। সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই নিজস্বী পোস্ট করছেন এবং নিজস্ব ক্যাপশন দিয়ে ঝড় তুলছেন।

সদ্য নুসরত জাহান নিজের দুটি ছবি পোস্ট করেন। যেখানে পরনে তার দুধ সাদা টি-শার্ট, জিন্স, জ্যাকেট। চোখে ওভার সাইজড রোদ চশমা। খোলা চুল।এই ছবির ক্যাপশন চমকপ্রদ। অভিনেত্রীর কথায়, ‘যেখানেই খলনায়ক থাকে সেখানে নায়কও থাকে। আর যেখানে এরা দু’জন থাকে সেখানে অবশ্যই নায়িকা থাকে!’

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

অভিনেত্রীর জীবনে খলনায়ক কে আর নায়কই বা কে? নাহ কোনোটাই খোলসা করে বলেননি তিনি। তবে কিছুদিন আগে পর্যন্ত তার ব্যাক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে টলি পাড়ার অন্দরমহলে ঝড় ওঠে। নিখিল জৈনের সঙ্গে সম্পর্কের অবনতি নুসরতকে কঠিন প্রশ্নের মুখোমুখি করে।

তার বেপরোয়া জীবন নিয়ে অনেকেই কটাক্ষ করে। কারোর কারোর ধারণা নুসরত যশ দাশগুপ্তর সঙ্গে পরকীয়া সম্পর্ক মজেছেন এবং যশের জন্যেই নিখিলের সঙ্গে সম্পর্ক ত্যাগ করেছেন। যদিও যশ এই ব্যাপারে কোনো সদর্থক উত্তর দেননি। নুসরত পুরো ব্যাপারটি এড়িয়ে গেছেন এবং নিখিল এই প্রসঙ্গে মুখ বন্ধ রেখেছেন। তাহলে কি নুসরত এই নতুন ক্যাপশনের মধ্যে দিয়ে নিজের জীবনের স্টোরি বলতে চাইলেন!অভিনেত্রীর এমন জটিল ও ধাঁধায় ভরা ক্যাপশনে অনুরাগীরা বিরক্ত হলেও নুসরতের বোল্ড ছবির প্রশংসাও করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media