whatsapp channel

জয়ার রান্না দেখে লোভ দিলেন সুদীপ্তা, সোশ্যালে দিলেন ধমকি

বাংলাদেশ সুন্দরী বলা যায় তাকে, না না শুধু বাংলাদেশের সুন্দরী তিনি নন, তিনি এই দেশেরও দক্ষ সুন্দরী। জয়া আহসান এমনই একজন অভিনেত্রী যার বয়স বাড়ে না, রূপ যার দিন দিন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বাংলাদেশ সুন্দরী বলা যায় তাকে, না না শুধু বাংলাদেশের সুন্দরী তিনি নন, তিনি এই দেশেরও দক্ষ সুন্দরী। জয়া আহসান এমনই একজন অভিনেত্রী যার বয়স বাড়ে না, রূপ যার দিন দিন ঝরে পড়ছে। যাকে দেখলে বয়স কুড়ি থমকে যায়। তিনি ৫০ ছুঁই ছুঁই, অথচ তার গ্ল্যামার বাকি মানুষদের টেক্কা দিতে পারে। আরে হবে নাই বা কেন? খাওয়া দাওয়ার ব্যাপারে যথেষ্ট স্ট্রিক্ট তিনি।

Advertisements

এমনিতেই রান্নায় তিনি ভীষণ পারদর্শী। মাঝে মধ্যেই বিদেশী রান্না করে থাকেন। কখনো রাধেন ইতালীয়ান তো কখনো অন্য কোনো দেশের এক্সোটিক আইটেম। নিজেই ভিডিও করেন এবং রান্না চেখে কমেন্ট দেন। তার বাড়িতে ছোট খাটো একটা বাগান রয়েছে, যেখানে মাঝে মধ্যেই সবজি ও ফলের গাছ লাগান। এবার তার বাগানে টম্যাটো হয়েছে। সেই টম্যাটো দিয়েই করে ফেললেন একটা লোভনীয় ডিশ। যার ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

Advertisements

Advertisements

এবারে এই কালো টম্যাটো দিয়ে রান্না করলেন তিনি। তুলসী পাতা দিয়ে কালো টম্যাটোর স্যালাড বানালেন, সাথে রয়েছে বেকড কোনো আইটেম। এই রান্না দেখে অভিনেত্রী সুদীপা বলেই বসলেন, ” খাচ্ছিস আবার ছবিও দিচ্ছিস!!!একটুও কি বুক কাপে না রে? কষ্ট হয় না একটুও??? উত্তরটি তিনি ফেসবুকে দিয়েছেন। কিন্তু অভিনেত্রী জয়া আহসান ইনস্টাগ্রামেও সেই ছবি ও ভিডিও পোস্ট করেছেন।

Advertisements

ভোজন রসিক সুন্দরী অভিনেত্রী জয়ার অভিষেক হয় ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ব্যাচেলর চলচ্চিত্রের মাধ্যমে। পরে দীর্ঘ ৬ বছর পর নুরুল আলম আতিক পরিচালিত ডুবসাঁতার চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। বাংলাদেশে প্রচুর পুরস্কার জেতেন তিনি, এরপর জয়া আহসান ২০১৩ সালে কান চলচ্চিত্র উৎসব থেকে নিমন্ত্রণ পান। এই বছর তিনি অভিনয় করেন কলকাতার অরিন্দম শীল পরিচালিত আবর্ত ছায়াছবিতে।

টলিউডে এসেও একের পর এক হিট সিনেমায় তিনি অভিনয় করেন। তাকে দেখা গেছে ঈগলের চোখ, রাজকাহিনী, বিসর্জন, দেবী, বিজয়া, কণ্ঠ এর মতন প্রভাবশালী সিনেমায়।

whatsapp logo
Advertisements
Avatar