Govinda-Rani: মাঝরাতে রানি মুখার্জীর ঘরে যা করতে গিয়েছিলেন গোবিন্দা

বিনোদন জগতের পরিবর্তনের সাথে মানানসই হতে না পেরে বহুদিন আগেই সরে গিয়েছেন গোবিন্দা (Govinda)। তাঁকে ইদানিং ফিল্মে অভিনয় করতে দেখা যায় না। নিজের ইউটিউব চ্যানেল নিয়ে ব্যস্ত তিনি। পাশাপাশি একাধিক রিয়েলিটি শোয়ে বিচারক অথবা বিশেষ অতিথি হিসাবে দেখা যায় তাঁকে। অপরদিকে রানি মুখার্জী (Rani Mukherjee) আদিত্য চোপড়া (Aditya Chopra)-কে বিয়ে করে রীতিমত সংসারী। তাঁদের একমাত্র কন্যাসন্তানের নাম আদিরা (Adira)। রানি কিন্তু এখনও ফিল্মে অভিনয় চালিয়ে যাচ্ছেন। তবে গোবিন্দা ও রানিকে ঘিরে বলিউডের অন্দরে এখনও মুছে যায়নি গসিপ।

‘হদ কর দি আপনে’ ফিল্মে গোবিন্দার বিপরীতে অভিনয় করেছিলেন রানি। যদিও এই ফিল্মটি ফ্লপ হয়েছিল। কিন্তু ঝড়ের গতিতে গোবিন্দা ও রানির পরকীয়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছিল বলিউডে। শোনা যায়, রানি ও গোবিন্দা এই ফিল্মের আউটডোর শুটিংয়ের সময় দুটি আলাদা হোটেলে থাকছিলেন। এক সাংবাদিক নাকি মাঝরাতে গোবিন্দাকে নাইট স্যুট পরিহিত অবস্থায় দেখে ফেলেছিলেন রানির ঘরে। এই ঘটনার রেশ পৌঁছে যায় গোবিন্দার মুম্বইয়ের বাড়িতেও। ফলে গোবিন্দার স্ত্রী সুনীতা আহুজা (Sunita Ahuja) বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন। বিবাহ বিচ্ছেদ চাননি গোবিন্দা। এই কারণে দ্রুত মুম্বই ফিরে এসে স্ত্রীর সাথে মিটমাট করেছিলেন।

রানি চাননি, তাঁর জন্য কারোর পরিবার নষ্ট হয়ে যাক। ফলে গোবিন্দা ও রানির ব্রেক-আপ হয়ে যায়। তবে ওই সাংবাদিক ইয়েলো জার্নালিজম অর্থাৎ খবরের অতিরঞ্জন করেছিলেন কিনা তা এখনও জানা নেই। কারণ সেই সময় সোশ্যাল মিডিয়ার রমরমা ছিল না। ফলে কোনো ফিল্ম হিট করাতে হলে বিতর্ক তৈরি করা হত। হয়তো ‘হদ কর দি আপনে’-র ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছিল।

সাংবাদিকের বয়ান অনুযায়ী, তিনি মাঝরাতে রানির ঘরে গোবিন্দাকে নাইট স্যুটে দেখেছিলেন। স্বাভাবিকভাবেই মাঝরাতে কেউ সেজে-গুজে ঘুরে বেড়াবেন না। উপরন্তু অভিনেতা-অভিনেত্রীদের সারাদিন মেকআপ করে, সুন্দর পোশাক পরে অভিনয় করতে হয় ক্যামেরার সামনে। ফলে তাঁরা শুটিংয়ের পর নাইট স্যুট জাতীয় হালকা পোশাক পরতে পছন্দ করেন। আউটডোরে সারাদিন ধরে ‘হদ কর দি আপনে’-র শুটিং চলত। কখনও কখনও সন্ধ্যার দিকেও শুটিং হত। ফলে হয়তো গোবিন্দা ও রানি দুজনে আড্ডা দেওয়ার জন্য মাঝরাতকেই বেছে নিয়েছিলেন। কারণ রানি জানিয়েছেন, গোবিন্দা তাঁর অত্যন্ত ভালো বন্ধু ছিলেন। তবে সেই সাংবাদিক রাতে ঘড়ির সঠিক সময় জানাননি। এমনকি রানি ও গোবিন্দা কিন্তু আপত্তিকর অবস্থায় ধরা পড়েননি। তাছাড়া অত রাতে ওই সাংবাদিকই বা রানির ঘরের বাইরে কি করছিলেন?