whatsapp channel

Urfi Javed: এবার নিম্নাঙ্গেও নেই অন্তর্বাস, খোলা উরু দেখিয়ে ফের ভাইরাল উরফি

অন্তর্বাসের ছিটেফোঁটা নেই উরফি’র শরীরে। ধবধবে দেহটা শুধু এগিয়ে যাচ্ছে ক্যামেরার সঙ্গে সঙ্গে। পেটের থেকে একটা নীল সুতোর বন্ধন কষ্টকরে লজ্জা ঢাকছে। এদিকে উরফি নগ্নতার চরম সীমা ছাড়িয়ে গটগট করে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অন্তর্বাসের ছিটেফোঁটা নেই উরফি’র শরীরে। ধবধবে দেহটা শুধু এগিয়ে যাচ্ছে ক্যামেরার সঙ্গে সঙ্গে। পেটের থেকে একটা নীল সুতোর বন্ধন কষ্টকরে লজ্জা ঢাকছে। এদিকে উরফি নগ্নতার চরম সীমা ছাড়িয়ে গটগট করে হেঁটে যাচ্ছেন। ওর দুই উরু মসৃণ, চকচকে, মেদের ছিটেফোঁটা পর্যন্ত নেই।

Advertisements

উরফি এগোচ্ছেন আর নেট জনতার চোখ আটকেছে তার দুই উরুতে। এই বুঝি ভয়ঙ্কর কিছু দেখা যেতে পারে, কিন্তু নাহ্। কিছুই দেখা যাচ্ছে না। সম্ভবত আঠা দিয়েই নীল ড্রেসটিকে পশ্চাৎ অংশে আটকেছেন যাতে কোনোভাবেই গোপনাঙ্গ দেখা না যায়।

Advertisements

সত্যি, একই বলে সাহস। প্যান্ট ছাড়া হেঁটে যাওয়া সহজ নয়। যদি ড্রেসটি কোনোভাবে খুলে যায় তাহলেই গল্প। অবশ্য কিছু মানুষ আছেন যারা নগ্নতাকে উপভোগ করেন। তাদের কাছে পোশাক হল বিড়ম্বনা। অথচ পোশাক নিয়েই তাদের চলে নানান গবেষণা। কিছুদিন আগেই সম্পূর্ন উলঙ্গো হয়ে চর্চার শিরোনামে এসেছিলেন রণবীর সিং। এবারে হয়তো আসতে পারেন উরফি। কারণ যত দিন এগোচ্ছে সে ততই বেপরোয়া ও সাহসী হয়ে উঠছে। তার ফ্যাশন হলিউডি স্টেলকেও হার মানাতে বাধ্য।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisements

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন যে একটা সময় তার কাছে একদমই অর্থ ছিল না। বহুবার ধার করে জীবন কাটিয়েছেন, দেনায় জর্জরিত ছিলেন, এমনকি বিগ বসের ঘরে যাওয়ার সময় ড্রেস ধার করেছিলেন তিনি।একটা সময় কিছু ধারাবাহিক করতেন, কিন্তু তাতেও তিনি বিশেষ নাম, যশ, অর্থ অর্জন করতে পারেননি। ২০১৬ নাগাদ স্টার প্লাসের ধারাবাহিক Chandra Nandini-তে Chhaya-এর ভূমিকায় অভিনয় করেন। এরপর, তাকে দেখা যায় সাব টিভির Saat Phero Ki Hera Pherie-তে Kamini Joshi-এর চরিত্রে। তারপরে, Kasautii Zindagii Kay তে Tanisha Chakraborty-এর চরিত্রে। এরপর Bigg Boss OTT । এখন উরফি একজন স্টারের থেকে কম কিছু নন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media