BollywoodHoop Plus

Janhvi Kapoor: কালো পোশাকে স্পষ্ট গোপনাঙ্গের ভাঁজ, নেটিজেনদের ঘুম কাড়লেন জাহ্নবী কাপুর

সুপারস্টার শ্রীদেবী (Sridevi)-র কন্যা হলেও জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) বলিউডে নিজস্ব অস্তিত্ব তৈরি করেছেন। কখনও তাঁর মায়ের সাথে তাঁকে গুলিয়ে ফেলা যায় না। জাহ্নবী স্বতন্ত্র। বলিউডে তাঁর ডেবিউ ঘটেছিল ‘ধড়ক’-এর মাধ্যমে। এরপর একাধিক ফিল্মে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন জাহ্নবী। জাহ্নবী অভিনীত ফিল্ম বক্স অফিসে মারাত্মক রকমের সফল না হলেও ফিল্ম সমালোচকদের কাছে সেগুলি প্রশংসিত। বদলেছে জাহ্নবীর স্টাইল স্টেটমেন্ট। ধীরে ধীরে নিজেকে গ্রুম করেছেন তিনি।

সম্প্রতি একটি ইভেন্টে উপস্থিত হয়েছিলেন জাহ্নবী। কিন্তু সেই ইভেন্টে যাওয়ার আগে নিজের একগুচ্ছ ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন জাহ্নবী। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ভারসাচে মেডুসা মিডি ড্রেস। ড্রেসটি স্প্যাগেটি স্লিভ। স্লিভের কাঁধের কাছে সোনালি মেটালে খোদাই করা রয়েছে মেডুসা। ড্রেসটি স্লিম ফিট। এই ড্রেসের মাধ্যমে সুস্পষ্ট জাহ্নবীর কার্ভি ফিগার। হালকা মেকআপ করেছেন জাহ্নবী। ন্যুড শেডে রাঙিয়েছেন নিজের ঠোঁট। চুলে বেঁধেছেন বান। মুখের দুই পাশে ছড়িয়ে রয়েছে আলতো ফ্রিঞ্জ। কানে পরেছেন সোনালি রঙের ছোট্ট ইয়ারিং। পায়ে রয়েছে কালো রঙের স্টিলেটো। একটি ছবি আয়নার সামনে দাঁড়িয়ে তুললেও অপর ছবিগুলি একটি লিফটের ভিতর বিভিন্ন ভঙ্গিমায় তুলেছেন জাহ্নবী। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে তিনি শুধুমাত্র একটি কালো রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন।

জাহ্নবীর বোন খুশি কাপুর (Khushi Kapoor) তাঁর দিদির ছবিতে কমেন্ট করে লিখেছেন, সেক্সি গার্ল। জাহ্নবীর বন্ধু সারাংশ শর্মা (Sharans Sharma) লিখেছেন, অবশেষে ইন্সটাগ্রামের জাহ্নবী ফিরে এলেন। ওরহান অবত্রমণি (Orhan Awatramani) লিখেছেন, জাহ্নবী গ্ল্যামারের রানী।

চলতি বছর জন্মদিনে জাহ্নবী তাঁর দক্ষিণী ফিল্মে ডেবিউ-এর কথা ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করেছেন। তিনি পোস্ট করেছেন দক্ষিণী ফিল্ম ‘এনটিআর 30’-র পোস্টার। এই ফিল্মে জুনিয়র এনটিআর (Jr.NTR)-এর বিপরীতে অভিনয় করছেন জাহ্নবী। এছাড়াও তাঁর হাতে রয়েছে হিন্দি ফিল্ম ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। এই ফিল্মে জাহ্নবীর বিপরীতে অভিনয় করছেন রাজকুমার রাও (Rajkumar Rao)। বরুণ ধাওয়ান (Varun Dhawan)- এর বিপরীতে হিন্দি ফিল্ম ‘বাওয়াল’-এও দেখা যাবে জাহ্নবীকে।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Related Articles