whatsapp channel

Tamannaah Bhatia: অভিনেত্রী তমন্না ভাটিয়ার ঘনিষ্ঠ ছবি ভাইরাল

তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia)-র বিয়ে নিয়ে চিন্তার শেষ নেই পাপারাৎজিদের। গত বছরের শুরু থেকেই তাঁরা তমন্নার বিয়ে নিয়ে বারবার প্রশ্ন করেছেন অভিনেত্রীকে। এমনকি একবার গুজব রটেছিল তমন্না নাকি তাঁর প্রেমিকের…

Avatar

Nilanjana Pande

তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia)-র বিয়ে নিয়ে চিন্তার শেষ নেই পাপারাৎজিদের। গত বছরের শুরু থেকেই তাঁরা তমন্নার বিয়ে নিয়ে বারবার প্রশ্ন করেছেন অভিনেত্রীকে। এমনকি একবার গুজব রটেছিল তমন্না নাকি তাঁর প্রেমিকের সাথে দেখা করতে গিয়েছেন কোনো বিশেষ স্থানে। অবশেষে তমন্না নিজেই পুরুষের বেশে সেজে তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে কয়েকটি ছবি পোস্ট করে লেখেন, ইনি তাঁর শিল্পপতি প্রেমিক। এরপরেই কিছুদিনের জন্য পাপারাৎজিরা চুপ হয়ে গেলেও বর্ষবরণের রাত থেকে আবারও তমন্নার সম্পর্কের গুঞ্জন মাথা চাড়া দিয়ে উঠেছে। নায়িকাকে দেখা গিয়েছে ভিলেনের সাথে।

 

View this post on Instagram

 

A post shared by FilmyCook (@filmycook)

যদিও তিনি প্রকৃত ভিলেন নন। বর্তমানে ওটিটির সফল অভিনেতাদের মধ্যে অন্যতম হয়ে উঠেছেন ‘ডার্লিংস’ খ্যাত বিজয় বর্মা (Vijay Verma)। বর্ষবরণের অনুষ্ঠানে গোয়ায় একটি ক্রুজে উপস্থিত ছিলেন বিজয় ও তমন্না। ঘড়ির কাঁটা রাত বারোটার ঘরে পৌঁছাতেই আকাশে আতসবাজির রোশনাইয়ের মধ্যেই বিজয় ও তমন্না একে অপরকে জড়িয়ে ধরে চুম্বন করে নতুন বছরকে স্বাগত জানালেন। তবে এই প্রথমবার নয়, এয়ারপোর্টেও পাপারাৎজিদের ক্যামেরায় একসাথে ধরা পড়েছেন তমন্না ও বিজয়। বোঝা যাচ্ছে, তাঁদের সম্পর্কের বয়স বেশি দিন হয়নি। তবে তমন্না ও বিজয় দুজনেই নিজেদের ব্যক্তিগত জীবন স্পটলাইটের আড়ালে রাখতেই পছন্দ করেন।

আপাতত সোশ্যাল মিডিয়ায় বিজয় ও তমন্নার এই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। তবে এখনও অবধি তাঁরা কেউই এই সম্পর্কের বিষয়ে মুখ খোলেননি। কিন্তু এর মধ্যেও নেটিজেনদের একাংশ বিজয়ের চেহারা নিয়ে কটাক্ষ করেছেন। কিন্তু চরিত্রাভিনেতা রূপে আত্মপ্রকাশ করা বিজয় নিজে লড়াই করে বলিউডে পায়ের তলার জমি শক্ত করেছেন। তেলেঙ্গানার মধ্যবিত্ত পরিবারের ছেলে তিনি। কোনো স্টারকিড নন। কিন্তু বিজয়ের অভিনয় বর্তমানে বহু স্টারকিডকে প্রশ্নের মুখে ফেলতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by yogen shah (@yogenshah_s)

গত বছর ‘ডার্লিংস’ ও আরও কয়েকটি ওয়েব সিরিজে অভিনয়ের মাধ্যমে সেরা অভিনেতার শিরোপা পেয়েছেন বিজয়। তুলনায় তমন্নার ফিল্মগুলি কিন্তু ফ্লপ হয়েছে। বর্তমানে ‘লাভ স্টোরি 2’-তে এই জুটি একসাথে অভিনয় করছেন।

whatsapp logo