whatsapp channel

Soumitrisha Kundu: অঙ্কে ১ পেয়েছিলেন স্কুলে, পড়াশোনায় কেমন ছিলেন সৌমিতৃষা!

সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu) জনপ্রিয়তা এখন টেলিভিশন থেকে সিনেমা সর্বত্র রয়েছে। শুরুটা করেছিলেন তিনি সিরিয়াল দিয়েই। বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয়ের পর জি বাংলার 'মিঠাই' তাঁকে কাঙ্খিত খ্যাতি এনে দেয়। গোটা…

Nirajana Nag

Nirajana Nag

সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu) জনপ্রিয়তা এখন টেলিভিশন থেকে সিনেমা সর্বত্র রয়েছে। শুরুটা করেছিলেন তিনি সিরিয়াল দিয়েই। বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয়ের পর জি বাংলার ‘মিঠাই’ তাঁকে কাঙ্খিত খ্যাতি এনে দেয়। গোটা বাংলা তো বটেই, দেশজোড়া জনপ্রিয়তা পেয়েছিলেন সৌমিতৃষা। সেই সিরিয়াল শেষ হতে না হতেই তিনি পেয়ে যান সিনেমায় সুযোগ। টলিউড সুপারস্টার দেবের বিপরীতে রুমি হয়ে অভিষেক করেন সিনেমায়। নতুন ইনিংসের সঙ্গে আরও কিছু বদল আসে সৌমিতৃষার জীবনে।

হঠাৎ করেই নিন্দুকদের সংখ্যা যেন অনেকটাই বেড়ে গিয়েছে তাঁর। পদে পদে সমালোচিত হয়ে চলেছেন তিনি। সিনেমার নায়িকা হয়ে নাকি অহংকার বেড়ে গিয়েছে সৌমিতৃষার। শুধু আমজনতা নয়, মিঠাই এর প্রাক্তন সহকর্মীদের কাছ থেকেও পরোক্ষে বক্রোক্তি শুনেছেন তিনি। সত্যিই কি তাই নাকি এর মধ্যে সত্যিও রয়েছে কিছু? সম্প্রতি এক সাক্ষাৎকারে সবটা নিয়েই মুখ খুললেন অভিনেত্রী।

স্পষ্ট কথা বলতে পছন্দ করেন সৌমিতৃষা। তাঁর কৌতুকবোধও যথেষ্ট প্রশংসনীয় অনুরাগীদের মধ্যে। এদিন সাক্ষাৎকারে সৌমিতৃষা বলেন, তিনি অঙ্কে খুব কাঁচা ছিলেন। স্কুলে পড়াকালীন অষ্টম শ্রেণিতে অঙ্ক পরীক্ষায় পেয়েছিলেন মাত্র ১। তবুও নকল করেননি পরীক্ষায়। তিনি খালি চাইতেন কবে অঙ্কটা বিদায় হবে। পরবর্তীতে আর্টস নিয়ে পড়েছেন সৌমিতৃষা। এখনও নাকি অঙ্কে গণ্ডগোল হয় তাঁর। একবার রিকশাওয়ালাকে ২০০ টাকা দিয়ে ফেরত নিতেই ভুলে গিয়েছিলেন। হিসেবে রাউন্ড ফিগার না থাকলে তাঁর সমস্যা হয়। এসব বলতে কোনো লজ্জা নেই, স্পষ্ট বলেন সৌমিতৃষা।

তিনি আরো জানান, কলেজে পড়ার সময়ে তিনি সিরিয়ালে অভিনয় করতেন। এই করতে গিয়ে প্রচুর অ্যাবসেন্ট হতেন তিনি। শেষমেষ তাঁর বাবা তাঁকে প্রশ্ন করেন, তিনি কি অভিনয় নিয়ে সিরিয়াস, তবে তাঁকে ওপেন ইউনিভার্সিটিতে ভর্তি করাবেন। নয়তো অভিনয় ছেড়ে দেওয়ার পরামর্শ দিয়েছিলেন তিনি। সৌমিতৃষা নিজের অভিনয়কেই বেছে নিয়েছিলেন। তার পরের ঘটনাবলী যে সকলেরই জানা তা বলা বাহুল্য।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই