Hoop PlusBengali Serial

Soumitrisha Kundu: শাড়ি-ব্লাউজ অতীত, কালো রঙের ম্যাক্সি ড্রেসে প্রকাশ্যে এলেন সৌমিতৃষা

Advertisements

সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) সম্প্রতি শিলিগুড়ি গিয়েছিলেন একটি বস্ত্র বিপণির উদ্বোধনে। শিলিগুড়ির হোটেল রুম থেকে একাধিক ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে নন্দিত ও নিন্দিত হয়েছেন তিনি। তবে সৌমিতৃষার অনুরাগীর সংখ্যাই বেশি। অধিকাংশ ক্ষেত্রেই তাঁরা অভিনেত্রীকে সমর্থন করেন। নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়েও কাজ করছেন সৌমিতৃষা। সপ্তাহের গোড়াতেই নিজের নতুন ছবি তিনি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন।

সৌমিতৃষার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের স্লিভলেস ম্যাক্সি ড্রেস। ড্রেসটির উপরের অংশ বডিকন ও নিচের অংশ ফ্লেয়ারড। এই ড্রেসটি সাটিনের তৈরি। ড্রেসের নেকলাইন চৌকো। ড্রেসটির উর্ধ্বাংশে রয়েছে ডিটেলিং। তবে সারা ড্রেস জুড়ে নেই কোনো কারুকার্য। এই ড্রেসের সাথে সৌমিতৃষা টিম আপ করেছেন সিকুইনড ব্লেজার। কালো রঙের ব্লেজার জুড়ে রয়েছে রূপোলি সিকুইনের কারুকার্য। ব্লেজারটি ফুলস্লিভ। কখনও ব্লেজারটি পরে, কখনও বা তা আলতো ভাবে কাঁধের উপর ঝুলিয়ে ছবি তুলেছেন সৌমিতৃষা। এই পোশাকের সাথে তাঁর মেকআপ উজ্জ্বল। নজর কাড়ছে চোখের স্মোকি আই লুক। ঠোঁট রাঙানো ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। চুলে ব্যবহার করা হয়েছে কার্লি হেয়ার এক্সটেনশন। সৌমিতৃষার বাঁ হাতে রয়েছে রূপোলি রঙের স্টোন স্টাডেড আংটি।

তাঁর সাজ সম্পূর্ণ করেছে কালো-রূপোলি হাই হিলস। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে শুধুমাত্র কালো রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন সৌমিতৃষা। তাঁর ছবির কমেন্ট সেকশন উপচে পড়েছে অনুরাগীদের প্রশংসায়। ছোট পর্দার মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন সৌমিতৃষা। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ তাঁকে সুপরিচিত করেছে দর্শকদের কাছে।

খুব শীঘ্রই অভিজিৎ সেন (Abhijit Sen) পরিচালিত ফিল্ম ‘প্রধান’-এর মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন সৌমিতৃষা। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন দেব (Dev)।