Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

সেক্সি পোজ আর উন্মুক্ত নাভিতে লাস্যময়ী নিয়া! নিমেষে ভাইরাল পোস্ট

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

নিয়া শর্মা। ২০১০ সালে গ্ল্যামার জগতে পা রাখেন। জনপ্রিয় সিরিয়াল ‘কালী-এক অগ্নিপরীক্ষা’য় ‘অনু’ চরিত্রে অভিনয়ের মাধ্যমে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করেছিলেন নিয়া। এরপর স্টার প্লাসে ‘এক হাজারো মে হে মেরা বেহেনা’ ধারাবাহিকে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন। এরপর বহু হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন নিয়া। কয়েক বছর আগে তিনি অংশগ্রহণ করেছিলেন কালার্স চ্যানেলের ফিয়ার ফ্যাক্টরীতে। এছাড়া অভিনেত্রী ২০২০ সালে ‘নাগিন ‘ সিজন ৪ এ স্বর্ণার চরিত্রে বেশ নজর কেড়েছিলেন। এরপর অভিনেত্রী অনেকের প্রিয় মেয়ে হয়ে উঠেছেন।

২০২০ সালে কার্লাস চ্যানেলে ‘খতরে কি খিলাড়ী সিজন মেড ইন ইন্ডিয়া সিজন ১০’ এ অংশগ্রহণ করেন। আর সেখানে প্রথম স্থান অধিকার করেন। লকডাউনের পর সেভাবে অভিনেত্রী অভিনয় না করলেও দীর্ঘ দিন ছুটি কাটিয়ে এবার অল্ট বালাজির ওয়েব সিরিজ ‘জামাই ২.০’তে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন রবি দুবে ও নিয়া শর্মা।  ওয়েব সিরিজটির শুটিং হয়েছে গোয়াতে। এই ওয়েব সিরিজে গোয়ার সমুদ্র সৈকতে বোল্ড লুকে দেখা যাবে নিয়া শর্মাকে। ইতিমধ্যে এই ওয়েব সিরিজের টিজার ইউটিবে মুক্তি পেয়েছে। এছাড়া সম্প্রতি নেহা কাক্কার আর টনি কাক্কারের নতুন গানের মিউজিক ভিডিও ‘গালে লাগ জানা’ গানে অভিনয় করেছেন নিয়া শর্মা।

টেলিভিশনে মিষ্টি মেয়ের অভিনয় করলে বাস্তবে তিনি অন‍্যতম ‘সেক্সি ওমেন’ এর তালিকায় পড়েন। নিজের সেক্সি ফটোসেশানে মাত করে রাখেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। দিন দিন ইন্সটা ফলোয়ার সংখ্যা বেড়ে হয়েছে ৫.৬ মিলিয়ন। নিজের হট ফটোশুটের জন্য বেশ জনপ্রিয় এই সেক্সি নায়িকা। সম্প্রতি ইন্সটায় অভিনেত্রীর একটি হট ফটোশুট ঝড় তুলেছিল।কালো রঙের ব্যাকলেস ড্রেস ও লাল রঙের লিপস্টিকে নিয়াকে যথেষ্ট সুন্দরী লাগছিল।

নিয়া নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই সক্রিয় থাকেন।  মাঝে মাঝেই তিনি নিজের বিভিন্ন ছবি ও ভিডিও অভিনয়ের নানান কাজের তথ্য আপলোড করেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। এই গরমে অভিনেত্রী নিজের সেক্সি পোজে সোশ্যাল মিডিয়ার আগুন ধরালেন। ব্ল্যাক ডেনিম জিন্স আর ব্ল্যাক ক্রপ টপ সাথে বোল্ড মেক আপের সাথে কিলার লুকে তাক লাগালেন। উন্মুক্ত ক্লিভেজ আর উন্মুক্ত নাভিতে সেক্সি পোজে ফিদা বহু নেটবাসী। শেয়ারের সাথে সাথে লক্ষের ওপর লাইক। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Avatar
HoopHaap Digital Media

...