whatsapp channel

দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, ভিডিও ভাইরাল

ক্যাটরিনা কাইফ বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা। দিন দিন যত খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী ততই সম্পর্কে জর্জরিত হয়েছেন। প্রথমে সলমন খানের সম্পর্কে জড়ান তারপর সম্পর্কে বিচ্ছেদ ঘটে দুজনের। এরপর অভিনেত্রী রনবীর…

Avatar

HoopHaap Digital Media

ক্যাটরিনা কাইফ বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা। দিন দিন যত খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী ততই সম্পর্কে জর্জরিত হয়েছেন। প্রথমে সলমন খানের সম্পর্কে জড়ান তারপর সম্পর্কে বিচ্ছেদ ঘটে দুজনের। এরপর অভিনেত্রী রনবীর কাপুরের প্রেমে পড়েন। দীর্ঘ কয়েকবছর প্রেম করার পর কাপুর পরিবারের অমতে এই সম্পর্কেও চিড় ঘটে। রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর সলমন ক্যাম্পে আবার ফিরে আসেন ক্যাটরিনা। এরপরই টাইগার জিন্দা হ্যায়, ভারত-এ সলমনে সঙ্গে জুটি বেঁধে কাজ করেন তিনি। আবার নতুন করে বলিউডে কান পাতলে শোনা যায়, এই হট অ্যান্ড সেক্সি অভিনেত্রী নাকি ভিকি কৌশলের নিজেদের সম্পর্কে জড়িয়েছেন। অবশ্য এই নিয়ে মুখে কুলুপ এঁটেই রয়েছেন দুজনেই।

বেশ কিছু বছর ধরে আর সেভাবে পর্দায় পরপর সিনেমাতে ক্যাটরিনাকে দেখা মিলছেনা। শেষ বার ভারত সিনেমা শেষ ছবি ছিল। এখন নায়িকা বেশ চুসি হয়ে পড়েছে। ভালো চিত্রনাট্য মিললে তবেই সিনেমা করেন। অবশ্য শেষবার অক্ষয় কুমারের বিপরীতে ‘সূর্যবংশম’ সিনেমাতে অভিনয় করেন, অবশ্য লকডাউনের কারণে এই সিনেমা প্রেক্ষাগৃহে এখনো মুক্তি পায়নি। সেভাবে ছবি না করলেও তাই ভক্তদের জন্য সোশ্যাল মিডিয়াই বেশ অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। সেখানেই একমাত্র নতুন নতুন ফটোশুটের আপডেট পাওয়া যায় ক্যাটের।

ক্যাটকে প্রেক্ষাগৃহে দেখার জন্য অপেক্ষা করছেন ফ্যানেরা। এবার ক্যটরিনার অনুরাগীদের জন্য এল বড় সুখবর। আবার ২০২১ প্রেক্ষাগৃহে ফিরছেন ক্যাট-সলমন জুটি। তিনি একা ফিরছেননা একেবারে প্রাক্তনকে নিয়ে ফিরছেন। এবার ‘টাইগার থ্রি’ সিনেমায় জুটি বেঁধে কামব্যাক করছেন। দুজনই বেশ এখন ব্যস্ত তাঁদের পূর্বপ্রতিশ্রুতি পূরণে। এরই মধ্যে ২০২১ সালের মার্চে ‘টাইগার থ্রি’র শুটিং শুরু করবেন সকলের প্রিয় সাল্লু-ক্যাট। আবার অভিনেত্রী। এর পাশাপাশি অভিনেত্রী বিজয় সেতুপতির সঙ্গে একটি তামিল সিনেমায় ক্যাটরিনা অভিনয় করছেন। পরিচালক শ্রীরাম রাঘবনের ওই সিনেমাতেই বিজয় সেতুপতির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বলিউডের এই অভিনেত্রী।

অভিনেত্রী অভিনয় ছাড়া নিজের নাচ আর ফটোশুটের জন্য বেশ ভালোই চর্চিত। এছাড়া অভিনেত্রী নিজের ইন্সটাগ্রামে বেশ সক্রিয়। অভিনেত্রীর ইন্সটাগ্রামে ৪৬ মিলিয়নের বেশি ফলোয়ার্রস। এবার অভিনেত্রী নিজের নাচের শ্যুটের একটি ভিডিও পোস্ট করলেন। একটি কালো টপ সাথে গোলাপি অন্তবার্স আর স্প্যাগেটি, স্পোর্টস শু পড়ে আর চুল পর্ণিটেল করে বাঁধা আর বিনা মেক আপে দুর্দান্ত নাচের তালিম নিলেন অভিনেত্রী। নিমেষে ভাইরাল এই নাচের ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media