whatsapp channel
GossipHoop Plus

সন্তান হওয়ার পরেও স্লিম ফিট বডি ধরে রাখতে পেরেছেন যেই বলি নায়িকারা

সন্তান হওয়ার পর মেয়েরা সাধারণত একটু বেশি মোটা হয়ে যান, কেউ অত্যন্ত রুগ্ন, কেউ শরীরের শেপ ধরে রাখতে পারেননা। বাচ্চাকে বুকের দুধ খাওয়ালে স্তনের আকৃতি পরিবর্তন হয়, এছাড়াও পেটে চর্বি বাড়তে থাকে, পাশাপাশি মাথায় চুলের ঘনত্ব অনেকটা কমতে থাকে। কিন্তু, আপনিও চাইলে আগের ফিগারে বা স্লিম ও ফিট হয়ে উঠতে পারেন। এই যেমন বলিউড সেলিব্রিটিরা মাতৃত্বের পরেও হট, গ্ল্যামারাস এবং বোল্ড হয়ে উঠেছেন। চলুন দেখি কোন কোন বলিউড তারকা বাচ্চা নেওয়ার পরেও একই রকম সুন্দরী ও ফিট রয়েছেন।

শিল্পা শেঠি – বর্তমান বয়স ৪৬, ঘরে একটি পুত্র ও কন্যা সন্তান আছে। কিন্তু, এরপরেও তার ফিগার চাবুকের মতন। তার ফিটনেস রহস্য হল, তিনি নিয়মিত যোগাসন করেন এবং পরিমিত ও স্বাস্থ্যকর খাবার খান, অবশ্য মাঝে মধ্যে আইস্ক্রিম বা অন্যান্য মিষ্টি খেয়ে নেন।

মালাইকা আরোরা – সোশ্যাল মিডিয়ায় হট, সাহসী এবং অন্যতম ফিট অভিনেত্রী হলেন মালাইকা অরোরা। এক পুত্র সন্তানের মা সে। মালাইকার বর্তমান বয়স ৪৮ ছুঁই ছুঁই। কিন্তু, তার ফিগার এখনও টানটান ও জৌলুস ভর্তি। ফিটনেস উৎস – সঠিক আহার ও যোগাসন।

লিজা হেডেন – ২০১৭ সালে ব্যবসায়ী দিনো লালওয়ানির সঙ্গে বিয়ে করেন queen সিনেমার অভিনেত্রী লিজা হেডেন। তখন থেকে বিদেশেই সংসার করছেন লিজা।বিয়ের পর দুই পুত্র সন্তানের মা হন অভিনেত্রী। এবার কন্যার আশায় দিন গুনছেন বলিউডের এই মডেল। দুই সন্তান হওয়ার পরেও তার ফিগার আর বোল্ড বিউটি দেখলে তাক লাগবে। এই মুহূর্তে তার প্রেগন্যান্সির অন্তিম অবস্থা, কিন্তু সৌন্দর্যে এতটুকু ভাটা পড়েনি লিজার। ফিটনেস উৎস – সঠিক আহার ও শরীর চর্চা।

 

View this post on Instagram

 

A post shared by Lisa Lalvani (@lisahaydon)

করিনা কাপুর খান – তৈমুর আলি খান আসার আগে থেকেই করিনা ভীষণ ফিটনেস ফ্রিক। জিরো ফিগারের বাড়বাড়ন্ত তার থেকেই আসা। অবশ্য যখন তিনি প্রেগন্যান্ট ছিলেন তিনি নাকি বাড়ির তৈরি হওয়া সবজি ছাড়া বাইরের কেনা সবজি খেতেন না, এমনকি তার রাতের খাবার শুধুই দই ভাত। তৈমুর হওয়ার পরেও স্লিম ফিট হয়ে উঠেছিলেন তিনি। নিয়মিত জিম আর সঠিক খাবার হল করিনার ফিটনেস সিক্রেট।

সেলিনা জেটলি – বয়স ৩৯. চার সন্তানের মা। কিন্তু এখনও সেই উদ্দীপ্ত শরীর, আবেদনে ভাসছেন অভিনেত্রী। শরীর থেকে বাড়তি মেদ বাদ দিয়ে, এখনও সে সুন্দরী, বোল্ড এবং সেক্সি।

whatsapp logo